ঠাকুরগাঁওয়ে শিশুসহ আরো ২৫ জন করোনায় আক্রান্ত
প্রকাশ : ৩১ মে ২০২০, ১৩:০৮
ঠাকুরগাঁওয়ে শিশুসহ আরো ২৫ জন করোনায় আক্রান্ত
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে দুই শিশুসহ নতুন করে ২৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো মোট ১০৯ জন। শনিবার (৩০ মে) রাতে ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা. মো. মাহফুজার রহমান এ তথ্য নিশ্চিত করেন।


সিভিল সার্জন জানান, শনাক্তদের মধ্যে দুইজন শিশু, ১৩ জন নারী ও ১০ জন পুরুষ রয়েছেন। তাদের বয়স সর্বনিম্ন ৩ বছর থেকে সর্বোচ্চ ৮৪ বছরের মধ্যে। তারা সকলেই ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ ও নরসিংদী থেকে ফিরেছেন।


তিনি আরো জানান, শনাক্ত হওয়া ২৫ জনের মধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলার ১১ জন, বালিয়াডাঙ্গীর দুইজন, পীরগঞ্জের চারজন, হরিপুরের তিনজন ও রানীশংকৈল উপজেলার পাঁচজন রয়েছেন। গত ২৬ মে থেকে ২৮ মে তাদের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টারে পাঠানো হয়। শনিবার রাতে তাদের ২৫ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে।


জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্য মতে, ঠাকুরগাঁও থেকে এক হাজার ৫৪৫ জনের নমুনা ঢাকা, রংপুর ও দিনাজপুরে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে এক হাজার ৪৩০ জনের পরীক্ষার ফল পাওয়া গেছে। গত ২৪ ঘণ্টায় ৩২ জনের নমুনা দিনাজপুরে পাঠানো হয়েছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com