শিরোনাম
নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ২৯ মে ২০২০, ১১:৫৫
নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার মৃতদেহ উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় গড়াই নদীতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ব্যাংক কর্মকর্তা রাফসান (৩০) এর মৃতদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।


নিখোঁজের প্রায় ১৯ ঘন্টা পর শুক্রবার (২৯ মে) সকাল ৮টার দিকে ঘোড়ার ঘাট ড্রেজিং পয়েন্টে তার মৃতদেহ ভেসে ওঠে। রাফসান শহরের থানাপাড়া এলাকার মৃত রেজাউল হকের ছেলে। তিনি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ঈশ্বরদী শাখার ক্যাশিয়ার ছিলেন।


এর আগে বৃহস্পতিবার (২৮ মে) দুপুর দেড়টায় শহরের ঘোড়ার ঘাট সংলগ্ন গড়াই নদীতে পাঁচবন্ধু গোসল করতে নেমে নিখোঁজ হয় রাফসান।


রাফসান ও তার চারবন্ধু গড়াই নদীতে গোসলের উদ্দেশ্যে দুপুরে ঘোড়ার ঘাট এলাকায় যান। সেখানে সবাই একসাথে নদীতে গোসলের জন্য নামেন। এদের মধ্যে তামিম ও রাফসান একটু নদীর গভীরে গেলে হঠাৎ করেই তারা দু’জনেই নদীতে তলিয়ে যায়।


এ সময় অন্যান্য বন্ধুদের চিৎকারে স্থানীয় মাঝিরা তামিমকে টেনে তুললেও রাফসানকে খুঁজে পায়নি তারা। পরবর্তীতে খুলনা থেকে ডুবুরি দল রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান চালায়।


শুক্রবার সকালে রাফসানের মৃতদেহটি নিখোঁজ হওয়ার স্থান থেকে কিছু দুরেই ডেজিং পয়েন্টে ভেসে ওঠে। স্থানীয়দের সহযোগিতায় রাফসানের মৃতদেহ পানি থেকে উপরে তোলা হয়। এ সময় পরিবার ও আত্মীয়স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে ওঠে।


কুষ্টিয়া মডেল থানার গোলাম মোস্তফা বলেন, নিখোঁজ ব্যক্তির লাশ সকালে ভেসে উঠেছিলো। স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করা হয়।


বিবার্তা/শরীফুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com