শিরোনাম
করোনায় ঢাকায় মৃত্যু, দৌলতপুরে দাফন
প্রকাশ : ২৭ মে ২০২০, ০৯:৩৯
করোনায় ঢাকায় মৃত্যু, দৌলতপুরে দাফন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনা আক্রান্ত হয়ে আব্দুল কুদ্দুস (৬৭) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।


মঙ্গলবার (২৬ মে) দুপুর ১টার দিকে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


মৃত আব্দুল কুদ্দুসের বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর মন্ডলপাড়া গ্রামে। সে কাষ্টম অফিসে কর্মরত ছিলেন। ঢাকায় বাড়ি করে সেখানেই অবসর জীবন যাপন করছিলেন। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঢকাতেই তিনি মারা যান। মারা যাওয়ার আগে তিনি দৌলতপুরে নিজ বাড়িতে তার দাফন করার কথা জানান। সে অনুযায়ী করোনা স্বাস্থ্য বিধি মেনে প্রশাসনের তত্বাবধানে আব্দুল কুদ্দুসের দাফন ফিলিপনগর মন্ডলপাড়া গ্রামের নিজ বাড়িতে সম্পন্ন হবে।


এ বিষয়ে দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান জানান, আব্দুল কুদ্দুস করোনায় আক্রান্ত হয়ে মারা যান। তাকে করোনা স্বাস্থ্য বিধি মেনে ফিলিপনগর মন্ডলপাড়া গ্রামে নিজ বাড়িতে দাফন করা হবে। সেখানে আমি উপস্থিত থাকবো। তবে এখনও তার লাশ (মঙ্গলবার রাত সোয়া ১০টা পর্যন্ত) ঢাকা থেকে রওনা হয়নি।


মৃত আব্দুল কুদ্দুস কাষ্টম অফিসে কর্মরত ছিলেন। অনেকদিন আগেই তিনি অবসরে গিয়ে ঢাকায় নিজ বাড়িতে বসবাস করতেন। করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া আব্দুল কুদ্দুসের দাফনের বিষয়ে দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর আলী জানান, সকল নিয়ম ও স্বাস্থ্য বিধি মেনে করোনা রোগে আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিদের যেভাবে দাফন করা হয় সে নিয়ম অনুযায়ী প্রশাসনের তত্বাবধানে আব্দুল কুদ্দুসের দাফন করা হবে।


বিবার্তা/শরীফুল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com