‘মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন অব ভৈরব’র ঈদ উপহার সামগ্রী বিতরণ
প্রকাশ : ২৪ মে ২০২০, ১২:৫৬
‘মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন অব ভৈরব’র ঈদ উপহার সামগ্রী বিতরণ
ভৈরব প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

"মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন অব ভৈরব" এর পক্ষ থেকে করোনা দূর্যোগের এই প্রাক্কালে পবিত্র ঈদ উপলক্ষে " ঈদ শেয়ারিং প্রোগ্রাম "এর মাধ্যমে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।


শনিবার (২৩ মে) সকালে ভৈরবের বিভিন্ন পৌরসভা ও ইউনিয়নের প্রায় ২০০ হতদরিদ্রের মাঝে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া সামাজিক সচেতনামূলক কার্যক্রমের অংশ হিসেবে "ভৈরব পৌরসভার" দ্বায়িত্বশীল কর্মকর্তাদের জন্য করোনা প্রতিরোধী প্রায় ৩০০ মাস্ক এবং সাবান ও হ্যান্ড স্যানিটাইজার উপহার দেয়া হয় সংগঠনটির পক্ষ থেকে।



উপহার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন ভৈরব পৌরসভার সম্মানিত মেয়র এডভোকেট ফখরুল আলম আক্কাস, ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রধান কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ। সংগঠনের সভাপতি ডাঃ মোঃ কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক ডাঃ মোজাম্মেল হক (ঝলক), সাহিত্য সম্পাদক ডাঃ সোহরাব হোসাইন সৌরভ ও কার্যকরীপরিষদ সদস্য আদনান বিন ফারুক।



সম্মানিত মেয়র মহোদয় দেশের এই দুর্যোগ মুহূর্তে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য সবাইকে আহব্বান জানান এবং " পেশায় সেবা, চেতনায় মানবতা"য় উদ্বুদ্ধ হয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য " মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অব ভৈরব" এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।


ঈদ শেয়ারিং প্রোগ্রাম এ বিভিন্ন ধাপে আরো উপস্হিত ছিলেন সংগঠনের অন্যতম উপদেষ্টা ডাঃ মোঃ বেনজামিন ও ডাঃ মাসুদ রানা এবং সহ-সভাপতি ডাঃ ফজলে আহমেদ শাকিলসহ প্রমুখ।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com