শিরোনাম
দৈনিক ইত্তেফাকে
অসহায় আতরজানের রিপোর্ট দেখে খাদ্যসামগ্রী পাঠালেন ইঞ্জিঃ সাকীল খান
প্রকাশ : ২৪ মে ২০২০, ১২:০৮
অসহায় আতরজানের রিপোর্ট দেখে খাদ্যসামগ্রী পাঠালেন ইঞ্জিঃ সাকীল খান
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১০ নং দৌলতপুর ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় থাকা অসহায় দুঃস্থ মহিলাকে মৃত দেখিয়ে স্বজনের নাম প্রতিস্থাপন করে চাল উত্তোলন। এমন একটি রিপোর্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ও দৈনিক ইত্তফাকের রিপোর্টে দেখতে পেয়ে তাৎক্ষণিক অসহায় বৃদ্ধার জন্য খাবার ও নগদ অর্থ দিয়ে সাহায্য করেন ইঞ্জিঃ মোঃ সাকীল খান ।


ঘরে খাবার নেই। কেনার পয়সাও নেই। তাই মুদি দোকানের সামনে খালি গায়ে মলিন মুখে বসেছিলেন বৃদ্ধ। এই দৃশ্য নজরে আসায় কাছে যান ইঞ্জিঃ মোঃ সাকীল খান । সবকিছু জানার পর অভুক্ত ওই বৃদ্ধকে ১০ কেজি চাল, ১কেজি ডাল, ৫ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আটা, ১ লিটার তেল, ১ প্যকেট সেমাই, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ২টি সাবান, ১ প্যাকেট দুধ, সবজি এবং নগদ ৫০০ টাকা বৃদ্ধ মহিলা আতরজানের বাড়ি পাঠান তিনি।


রবিবার (২৪ মে) সকালের দিকে দৌলতপুর ১০নং ইউনিয়ন এলাকায় এই ঘটনা ঘটে।



করোনা পরিস্থিতিতে জনশূন্য এলাকা। সাহায্য করার কেউ নেই। ফলে পরিবার নিয়ে নিদারুণ কষ্টে দিন যাচ্ছে আতরজানের। আসহায় বৃদ্ধকে সহায়তা করে প্রসংশায় ভাসছেন ইজ্ঞিঃ মোঃ সাকীল খান ।


ইঞ্জিঃ মোঃ সাকীল খান জানান, বৃদ্ধা মহিলার বাতিলকৃত কার্ডটি যেন ফিরে পান সে উদ্যোগ নেয়া হবে। আপাতত ঈদকে সামনে রেখে তার জন্য খাদ্য সামগ্রী পাঠানো হয়েছে। যারা বৃদ্ধা মহিলার কার্ডটি বাতিল করেছে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেয়ার জন্য মাননীয় সংসদ সদস্য ও উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি অনুরোধ জানাচ্ছি। করোনা পরিস্থিতি মোকাবেলা করতে গিয়ে সবচেয়ে বেশি সংকটের মুখে পড়েছেন খেটে খাওয়া ও অসহায় মানুষগুলো। সরকার ইতোমধ্যেই খাদ্য সহযোগিতা শুরু করেছে। সরকারের পাশাপাশি বিত্তবানদেরও এগিয়ে আসা প্রয়োজন।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com