বগুড়ায় নতুন করে করোনা আক্রান্ত আরো ১৭
প্রকাশ : ২১ মে ২০২০, ১৭:৪৯
বগুড়ায় নতুন করে করোনা আক্রান্ত আরো ১৭
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ায় নতুন করে আরো ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে বগুড়ায় ১১২ জন করোনা পজিটিভ হলেন।


বুধবার (২১ মে) রাতে ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন এ তথ্য জানিয়েছেন।


বগুড়ার সিভিল সার্জন কার্যালয়ের সূত্র জানায়, বুধবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। রাতে পাওয়া রিপোর্টে নতুন করে আরো১৭ জন আক্রান্ত হওয়ার কথা জানা যায়।


তাদের মধ্যে বগুড়া সদরের নয় জন, গাবতলীর চার জন, শেরপুরের তিন জন এবং অজ্ঞাতনামা একজন আছেন। সদরের নয় জনের মধ্যে স্থানীয়ভাবে আক্রান্ত জেলা কারাগারের ছয় কারারক্ষী, ঢাকা ফেরত মালগ্রামের একজন ও ঠিকানা না জানা ঢাকা ফেরত আরো দুজন রয়েছেন।


শেরপুরের তিন জনের মধ্যে স্থানীয়ভাবে আক্রান্ত থানার এক কনস্টেবল, ঢাকা ফেরত কসাইপাড়ার একজন, ঢাকা ফেরত খামারকান্দির একজন রয়েছেন। গাবতলীর চার জনের মধ্যে ঢাকা ফেরত নারুয়ামালার এক দম্পতি, ঢাকা ফেরত দক্ষিণপাড়ার একজন ও ঢাকা ফেরত রামেশ্বরপুরের একজন।


অপর একজনের নাম-ঠিকানা পাওয়া যায়নি। তিনি মহাস্থানগড়ে অচেতন অবস্থায় পড়ে ছিলেন। তাকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে। এ নিয়ে জেলায় ২৭ পুলিশ ও নয় কারারক্ষী আক্রান্ত হয়েছেন।


ডেপুটি সিভিল সার্জন জানান, গত ২৯ মার্চের পর থেকে ২০ মে রাত ৯টা পর্যন্ত জেলায় ১১২ জন শনাক্ত হলেন। তাদের মধ্যে ১৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। আক্রান্ত ৯৮ জন আইসোলেশন ইউনিট ও নিজ নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com