শেরপুরে তিন মাতালের ছুরিকাঘাতে কৃষক খুন
প্রকাশ : ২১ মে ২০২০, ০৯:০১
শেরপুরে তিন মাতালের ছুরিকাঘাতে কৃষক খুন
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরের নালিতাবাড়ীতে মাতালদের ছুরিকাঘাতে সুনীল মারাক নামে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের এক কৃষক খুন হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।


বুধবার (২০ মে) রাতে উপজেলার সীমান্তবর্তী গারো পাহাড়ের কালাপানি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ খুনের ঘটনায় অভিযুক্ত তিন মাতালকে স্থানীয়রা আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে।


থানার ওসি বছির আহমেদ বাদল জানান, উপজেলার পূর্ব সমশ্চুড়া গ্রামের কৃষক সুনীল মারাক স্ত্রী, সন্তান ও মেয়ের জামাইকে নিয়ে বুরুঙ্গা কালাপানি এলাকায় বোরো ধান কেটে ভ্যান বোঝাই করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বিপরীত দিকে থেকে আসা মদ্যপ তিন মোটরসাইকেল আরোহী ভ্যানটির সাথে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়।


এ সময় মাতাল ওই তিন ব্যক্তি সুনীলের স্ত্রী দীবাশ মারাকে মারধর শুরু করে। এ ঘটনায় সুনীল তার স্ত্রীকে বাঁচাতে এগিয়ে যায়। পরে মাতালরা সুনীলের উপর হামলে পড়ে ছুরি দিয়ে আঘাত করে। এতে সুনীল ঘটনাস্থলেই মারা যান।


ওসি জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া আটক ওই তিন মাতালকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।


হামলাকারীরা হচ্ছে- স্বপন, পিরেন্দ্র সাংমা ও অন্যজন অজ্ঞান থাকায় তার নাম জানা যায়নি। এদের মধ্যে স্বপনের বাড়ি জামালপুর জেলায় ও পিরেন্দ্র সাংমা নেত্রকোনার ধোবাউরার মুন্সিরহাট এলাকার বাসিন্দা।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com