মৌলভীবাজারে দুই হাজার দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন আ.লীগ নেতা নাদেল
প্রকাশ : ১৫ মে ২০২০, ২০:০৫
মৌলভীবাজারে দুই হাজার দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন আ.লীগ নেতা নাদেল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে প্রায় দুই হাজার কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।


বৃহস্পতিবার (১৪ মে) তার ব্যক্তিগত উদ্যোগে চতুর্থ ধাপে এসব খাদ্য সহায়তা দেয়া হয়। এদিন উপজেলার ভাটেরা, বরমচাল ও টিলাগাঁও ইউনিয়নে ৫ শতাধিক কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা (চাল, ডাল, আলু, তেল, লবন ও সাবান) দেয়া হয়। এসময় স্থানীয় ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ এ কে এম নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।


এর আগে তৃতীয় দফায় উপজেলার কাদিপুর, জয়চন্ডী, কর্মধা ও শরীফপুর ইউনিয়নে ৫ শতাধিক, দ্বিতীয় দফায় উপজেলার সদর, রাউৎগাঁও ও ভূকশিমইল ইউনিয়নের ৫ শতাধিক ও প্রথম ধাপে কুলাউড়া পৌরসভা, ব্রাহ্মনবাজার, পৃথিমপাশা ও হাজীপুর ইউনিয়নে ৫ শতাধিক কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দেয়া হয়।


এ ব্যাপারে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক বর্তমান পরিস্থিতিতে প্রশাসনের পাশাপাশি আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা দিচ্ছেন। এরই প্রেক্ষিতে কুলাউড়ার দুই হাজার কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান আমার এক ক্ষুদ্র প্রচেষ্ঠা মাত্র। এ কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।


এসময় তিনি দূর্যোগকালীন এই সময়ে কর্মহীন মানুষের পাশে দাড়াতে সমাজের সকল বিত্তবান মানুষদের প্রতি আহ্বান জানান।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com