শিরোনাম
পরকীয়ায় বাধা দেয়ায় স্বামীর লিঙ্গ কাটার অভিযোগ
প্রকাশ : ১০ মে ২০২০, ২২:৪৩
পরকীয়ায় বাধা দেয়ায় স্বামীর লিঙ্গ কাটার অভিযোগ
ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর ধামইরহাটে স্ত্রীর পরকীয়ায় বাধা দেয়ায় স্বামী হারুনুর রশিতকে (৪৫) অজ্ঞান করে লিঙ্গ কর্তনের অভিযোগে উঠেছে। ঘটনার পর থেকে স্ত্রী স্ত্রী ফরিদা বেগম (৩৮) পলাতক রয়েছে।


আহত স্বামী মুমুর্ষ অবস্থায় ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উপজেলার আলমপুর ইউনিয়নের দেউলবাড়ী গ্রামে।


আহতের নিকট হতে প্রাপ্ত তথ্যে জানা গেছে, তার স্ত্রী মোবাইলে অন্যত্র কথা বলতো। বিষয়টি জানতে পেরে স্ত্রীকে নিষেধ করা সত্ত্বেও পুনরায় পরপুরুষের সাথে মোবাইলে কথা বলায় মাস খানেক আগে স্ত্রীর ফোনটি কেড়ে নেয় স্বামী হারুনুর রশিদ। সেইথেকে স্বামী-স্ত্রী দ্বন্ধের সূত্রপাত হয়।


এমতাবস্থায় শনিবার (৯ মে) দিবাগত রাতে স্ত্রী ফরিদা বেগম কৌশলে স্বামীকে একাধিকবার রাতের খাবার খেতে অনুরোধ করে এবং এক পর্যায়ে বাধ্য করে পোলাও খাইয়ে দেন। এতে তাৎক্ষনিকভাবে স্বামী হারুনুর রশিদ অজ্ঞান হলে মধ্যরাতে ধারালো হাসুয়া দিয়ে স্বামীর লিঙ্গে কোপ মারে।


পরে স্বামী প্রাণ ভয়ে মায়ের ঘরে গেলে স্ত্রী পালিয়ে যায়। পরে রাতের তাকে ধামইরহাট হাসপাতালে নিয়ে আসলে আংশিক কেটে যাওয়া লিঙ্গে একাধিক সেলাই দেন কর্তব্যরত চিকিৎসক। তাকে রামেক হাসপাতালে নেওয়ার পরামর্শ দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। বর্তমানে হারুনুর রশিদ ধামইরহাট হাসপাতালে গুরুত্বর অসুস্থ্য অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।


ধামইরহাট থানার ওসি শামীম হাসান সরদার বলেন, এটি স্বামী-স্ত্রী আভ্যন্তরীণ দ্বন্ধের কারণে এই ঘটনা অভিযোগ হাতে পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।


বিবার্তা/বাকী/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com