শিরোনাম
সাপাহারে করোনা আক্রান্ত আরো ২
প্রকাশ : ০৭ মে ২০২০, ২৩:১৫
সাপাহারে করোনা আক্রান্ত আরো ২
সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর সাপাহারে আরো দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা দুজনই নারী এবং তাদের বয়স ৪৮ বছর ও ৩২ বছর। তাদের বাড়ি উপজেলা বেলডাংগা ও কলমুডাংগা গ্রামে।


জানা গেছে, তারা সাপাহার উপজেলায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত কামাশপুর গ্রামের যুবকের শাশুড়ি ও খালা শাশুড়ি। গত ২৬ এপ্রিল তারা এক সাথে ঢাকা খেকে সাপাহারে আসেন।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মুহা. রুহুল আমিন জানান, উপজেলার গোয়ালা ইউনিয়নের কামাশপুর গ্রামের প্রথম করোনা আক্রান্ত যুবকের স্ত্রীর অসুস্থ্যতার জন্য ঢাকায় ভর্তি হয়। ২৬ এপ্রিল সাপাহারে ফিরে আসে।


বাড়ি আসার পর থেকেই যুবকের শারিরিক অসুস্থ্যতা দেখা দিলে স্বাস্থ্য কমপ্লেক্সে জানালে তার নমুনা সংগ্রহ করে ল্যাববে পাঠানো হয়। ২৮ এপ্রিল ওই যুবকের রিপোর্ট পজেটিভ আসে। পরদিন ২৯ এপ্রিল তার সাথে যাওয়া সকলের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। বৃহস্পতিবার যুবকের শাশুড়ি ও খালা শাশুড়ির রিপোর্ট পজেটিভ আসে।


আক্রান্তরা প্রথম থেকেই হোম কোয়ারান্টাইনে ছিলেন এবং বর্তমানে আইসোলেশনে আছেন। তাঁরা দুজনেই উপসর্গবিহীন। সাপাহার উপজেলায় ৪ জন মহিলা ও ৮ জন পুরুষ সহ মোট করোনা ভাইরাসে আক্রান্তেন সংখ্যা ১২ জন বলেও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মুহা. রুহুল আমিন জানান।


আক্রান্তদের চিকিৎসা সেবা, নজরদারী, খাদ্য সামগ্রী পৌছানো, সহ আশ ওই এলাকা লকডাউন ঘোষনা করা হয়েছে এবং সার্বক্ষনিক আক্রান্তদের খোঁজ খবর নেয়া হচ্ছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী।


বিবার্তা/নয়ন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com