শিরোনাম
ঠাকুরগাঁওয়ে আরো ৩ জন করোনায় আক্রান্ত
প্রকাশ : ০২ মে ২০২০, ২১:৫৫
ঠাকুরগাঁওয়ে আরো ৩ জন করোনায় আক্রান্ত
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ের হরিপুরে নতুন করে দুই জন এবং বালিয়াডাঙ্গীতে একজন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে দুইজন পুরুষ ও একজন মহিলা রয়েছেন।


দিনাজপুর এম আ: রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত তথ্যসুত্রে শনিবার (২ মে) রাত ৯টায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।


তিনি বলেন, আজ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁওয়ে নতুন করে হরিপুর উপজেলায় দুইজন ও বালিয়াডাঙ্গী উপজেলায় একজনসহ মোট তিনজন করোনায় সংক্রমিত হয়েছেন। হরিপুরে আক্রান্তদের একজন নারী ও একজন পুরুষ, তাদের দুজনেরই বয়স ২০ বছর এবং তারা নারায়ণগঞ্জ ফেরত। এছাড়া বালিয়াডাঙ্গীতে একজন পুরুষ আক্রান্ত হয়েছেন তার বয়স ৫৫ বছর। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁওয়ে সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা বর্তমানে ১৯ জন। তবে এদের মধ্যে ৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এছাড়াও তিনি সরকারি নির্দেশনা মেনে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।


প্রসঙ্গত, এর আগে গত ১১ এপ্রিলে ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ জন ও পীরগঞ্জে একজনসহ প্রথম তিনজন করোনা রোগী সনাক্ত হয়। পরে ১৭ এপ্রিল রাণীশংকৈলে এক শিশু ও হরিপুরে একজন সনাক্ত হয়। এর পর ১৮ এপ্রিল আবারো রাণীশংকৈলে একজন সনাক্ত হয়। ২১ এপ্রিল সদরে একজন নারী সনাক্ত হয়। ২৬ এপ্রিল বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে গাজীপুরে গার্মেন্টসে চাকরি করা ২৭ বছর বয়সী এক যুবক করোনায় আক্রান্ত হয়। ২৭ এপ্রিল জেলার হরিপুরে তিন জন, পীরগঞ্জে দুই জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট ছয় জন করোনা রোগী সনাক্ত হয়। ২৮ এপ্রিল হরিপুরে নতুন করে আরো একজন করোনা রোগী সনাক্ত হয়। ৩০ এপ্রিল নতুন করে পীরগঞ্জে এক পুলিশ সদস্য আক্রান্ত হয়েছে। আজ সর্বশেষ ২ মে হরিপুরে দুই জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট তিনজন আক্রান্ত হওয়ায় জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯ জনে। তবে এরমধ্যে তিনজন ব্যক্তি সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।


বিবার্তা/বিধান/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com