শিরোনাম
হবিগঞ্জে পিকআপ ভ্যান উল্টে দুই শ্রমিক নিহত
প্রকাশ : ০২ মে ২০২০, ১৫:২৬
হবিগঞ্জে পিকআপ ভ্যান উল্টে দুই শ্রমিক নিহত
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় পিকআপ ভ্যান উল্টে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দু’জন। শনিবার (২ মে) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- একই জেলার বানিয়াচং উপজেলার রায়েরপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে হাবিবুর রহমান (৩৫) ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ এলাকার শফিউল্লার ছেলে দিদারুল ইসলাম (৪৫)।


আহতরা হলেন- নোয়াখালীর বেগমগঞ্জ এলাকার তকদীর ইসলামের ছেলে শহীদুল ইসলাম (২৮) ও একই এলাকার মোতাব্বির মিয়ার ছেলে আজিজুল মিয়া (৩৫)।


মাধবপুর থানার এসআই জহিরুল ইসলাম জানান, মাধবপুর থেকে পাঁচজন শ্রমিক সরঞ্জামাদি নিয়ে পিকআপ ভ্যানযোগে বানিয়াচং যাচ্ছিলেন। পথে মাধবপুরের আলাকপুর এলাকা এলে রাস্তায় থাকা গর্তে চাকা পড়লে গাড়িটি উল্টে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।


স্থানীয়রা পিকআপ ভ্যানেটির নিচে চাপা পড়া দু’জনসহ চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক হাবিবুর ও দিদারুলসহ মৃত ঘোষণা করেন।


তিনি আরো জানান, নিহত ওই দু’জনের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যার আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। আহতরা মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com