শিরোনাম
বান্দরবানের থানচি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড
২ শতাধিক দোকান ও বসত ঘর পুড়ে গেছে
প্রকাশ : ২৭ এপ্রিল ২০২০, ০৮:৫৮
বান্দরবানের থানচি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড
বান্দরাবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের থানচি উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রধান বাজার এবং আশপাশের ঘরবাড়ি পুড়ে গেছে। সোমবার (২৭ এপ্রিল) ভোররাতে এ দুর্ঘটনা ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি।


সোমবার (২৭ এপ্রিল) ভোর পাঁচটার পর এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা। তবে অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি


ধারণা করা হচ্ছে, বাজারের কোনো দোকানের চুলা থেকে অগ্নিকাণ্ডের সূচনা হতে পারে। একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হলে থানচি বাজারে অবস্থিত দোকান ও বসতবাড়ি একে একে সবগুলো পুড়ে যায়। এসময় অধিকাংশ মানুষ ঘুমের মধ্যে থাকায় তারা কোনো ভাবে দোকান ও ঘর থেকে প্রাণ নিয়ে বের হন।


এদিকে আগুন নিয়ন্ত্রণে আনার জন্য বান্দরবান শহর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট পৌনে ৬টার দিকে থানচির দিকে রওনা হয়েছে।


বান্দরবানের থানচি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম জানান, ভোর থেকে এখনো আগুনে জ্বলছে থানচি বাজার। আগুনে কয়েক শত দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আগুন নিয়ন্ত্রণে পুলিশ, সেনাবাহিনী ও সাধারণ জনসাধারণ চেষ্টা চালাচ্ছে।


থানচি বাজারের ব্যবসায়ী অনুপম মারমা জানান, সেহরীর কিছুটা পরপরই তিনি বাজার মসজিদেরর মাইকে আগুন লাগার কথা জানতে পারেন। বাড়ি থেকে ছুটে এসে দেখেন বাজারের বড় অংশই ততক্ষণে পুড়ে ছাই হয়ে গেছে। আধঘন্টার মধ্যেই তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানসহ পুরো বাজারকে চোখের সামনে পুড়ে যেতে দেখেন। এই অগ্নিকাণ্ডে দুই শতাধিক দোকান ও বাড়িঘর পুড়ে গেছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com