শিরোনাম
ঢাবির লক্ষ্মীপুর ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির পক্ষে আর্থিক উপহার
প্রকাশ : ১৮ এপ্রিল ২০২০, ২৩:৪৩
ঢাবির লক্ষ্মীপুর ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির পক্ষে আর্থিক উপহার
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া লক্ষ্মীপুর ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির পক্ষ থেকে ২৮ জনকে বিকাশের মাধ্যমে আর্থিক উপহার দেয়া হয়েছে। শনিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় সমিতির সভাপতি রাশেদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।


জানা গেছে, ঢাবি বন্ধ হয়ে যাওয়ার কারণে সকল শিক্ষার্থী বাড়িতে অবস্থান করছে। এদেরমধ্যে অনেকেই টিউশানি করে পড়ালেখার খরচ চালাতেন৷ আবার অনেকে পরিবারের আংশিক খরচ বহন করতেন। কিন্তু বাড়িতে থাকায় টিউশানি বন্ধ রয়েছে। এতে নিজের খরচ চালানো ও পরিবারকেও সহযোগিতা করতে পারছেন না। এজন্যই সমিতির পক্ষ থেকে উদ্যোগ নিয়ে ২৮ জনের বিকাশ নাম্বারে উপহার হিসেবে টাকা পাঠানো হয়েছে।


সমিতি সূত্র জানায়, সমিতির গুগল ফরমের মাধ্যমে ২৮ জন আবেদন করেছিল। করোনার এই সংকট মুহূর্তে তাদের সহায়তার জন্য কাম্পাসের বড়দের সহায়তা নিয়ে একটি ফান্ড গঠন করা হয়েছে। সেই ফান্ড থেকে সবাইকে বিকাশের মাধ্যমে সমিতির পক্ষ থেকে উপহারটুকু পৌঁছে দিয়েছি। তবে সবার নাম পরিচয় গোপন রাখা হয়েছে।


ঢাবির লক্ষ্মীপুর ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির সভাপতি রাশেদ হোসেন বলেন, যেহতু করোনা সংকটটি একদিনের নয়, সেহেতু আমাদের এ কার্যক্রম চলমান থাকবে। লক্ষ্মীপুরের ঢাবি শিক্ষার্থীরা যারা সংকটপূর্ণ অবস্থায় থাকবে, তাদের পাশে সবসময় আমাদের সমিতি ছায়ার মতো থাকার চেষ্টা করবে। প্রত্যেক শিক্ষার্থীই আমাদের কাছে সম্মানিত। সংকটে পড়লে অবশ্যই আমাদের জানাতে পারেন। সবসময় আমরা পাশে থাকবো।


বিবার্তা/সুমন/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com