শিরোনাম
সাংবাদিক-আইনজীবীদের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর আর্থিক অনুদান
প্রকাশ : ১৬ এপ্রিল ২০২০, ১২:০৫
সাংবাদিক-আইনজীবীদের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর আর্থিক অনুদান
পিরোজপুর সংবাদদাতা
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে কর্তব্যরত সাংবাদিকসহ আইনজীবী ও আইনজীবী সহকারীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করেছেন পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম।অনুদানের টাকা পৌঁছে দেয়া হচ্ছে আইনজীবীদের বাড়িতে বাড়িতে।


এর আগে গত বুধবার (১৫ এপ্রিল) বিকলে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে অনুদান প্রদান আনুষ্ঠানিকভাবে শুরু করেন জেলা আইজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা আ’লীগ সাধারণ সম্পাদক এ্যাড. এমএ হাকিম হাওলাদার। এসময় উপস্থিত ছিলেন সাবেক পিপি এম শাহ আলম, সাবেক পিপি আ: রাজ্জাক খান বাদশা, জেলা আইজীবী সমিতির সাবেক সভাপতি ও বর্তমান পিপি খান মো. আলাউদ্দিন প্রমুখ।


জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদ এ্যাড. হাকিম হাওলাদার জানান, তিনি (মন্ত্রী) জেলা আইনজীবী সমিতির ৫৬ জন আইনজীবী ও ২০ জন আইনজীবী সহকারীদের জন্য এ অনুদান বরাদ্দ করেছেন। আমরা ওই অনুদানের টাকা কর্মহীন আইনজীবী ও আইনজীবী সহকারীদের নিজ বাড়িতে পৌঁছে দিচ্ছি। এর আগে মন্ত্রী জেলায় কর্তব্যরত সাংবাদিকদের মাঝে পিপিই ও আর্থিক অনুদান প্রদান করেছেন।


এ ব্যাপারে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রভাবের কারণে দেশের সকল শ্রেণীর মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। এদের প্রায় সকলেই সরকারীভাবে অনুদান পাচ্ছেন। কিন্তু সমাজে একটি শ্রেণীর লোক আছেন যারা কোন সাহায্য বা অনুদান পাচ্ছেন না। তাদের উপহার সামগ্রী হিসাবে আমি দিয়েছি মাত্র। এটা কোন অনুদান বা সাহায্য নয়।


বিবার্তা/শারমিন/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com