শিরোনাম
প্রতিবন্ধী পরিবারের পাশে ছাত্রলীগ নেতা শক্তি
প্রকাশ : ১৬ এপ্রিল ২০২০, ১১:৪০
প্রতিবন্ধী পরিবারের পাশে ছাত্রলীগ নেতা শক্তি
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দেখেই বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ জেলা শাখার মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শক্তি ত্রাণ নিয়ে উপস্থিত হলেন দুস্থ জয়নুল আবেদিনের বাড়িতে।


জানা যায়, নাজমুল হাসান প্রথীক নামে ফেসবুক অ্যাকাউন্ট থেকে সিরাজগঞ্জের জনপ্রিয় ফেসবুক গ্রুপ আমাদের সিরাজগঞ্জ নামক গ্রুপে স্ট্যাটাস দেয়। সিরাজগঞ্জে উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের সিমলা গ্রামের বাসিন্দা জায়নুল আবেদিন ও তার সহধর্মিণী সবুরা খাতুন, দু’জনে শারীরিক প্রতিবন্ধী। করোনাভাইরাসের কারণে তাদের ঘরে কোন খাবার নেই। ফেসবুকের স্ট্যাটাসটি নজরে আসে শরিফুল ইসলাম শক্তির।


সোমবার (১৬ এপ্রিল) সকালে চাল, ডাল, আলু, সাবানসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী নিয়ে তাদের বাড়ীতে হাজির শরিফুল ইসলাম শক্তি, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সহ-সভাপতি রাসেল আহমেদ ও উৎপল কুমার এবং ছোট ভাই শাহীন। এসময় জায়নুল আবেদিন ও তার সহধর্মিণী সবুরার হাতে তুলে দেন খাদ্য সামগ্রী।


শরিফুল ইসলাম শক্তি জানায়, অসহায় দুঃখী মানুষগুলোর দুঃখ দুর্দশা আমাকে গভীরভাবে ভাবায় এবং বেদনা দেয়। এলাকায় এমন অনেক মানুষ আছেন, যারা অনাহারে-অর্ধহারে দিন কাটাচ্ছেন। কিন্তু লোকলজ্জায় কারো কাছে চাইতে পারছেন না। ফেসবুকে একটা স্ট্যাটাস দেখে লোকগুলোর সন্ধান নিই তারপর তাদের পাশে সাধ্যমত দাঁড়াই। প্রতিবন্ধী পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করতে পেরেছি। আমার আন্তরিকভাবে খুব ভালো লাগছে অন্যরকম শান্তি লাগছে। আমি চাই আরো গরীব গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে এবং আমার সাথে যারা রয়েছেন তারাও গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে চায়। আমার জন্য সবাই দোয়া করবেন যেন মানুষের পাশে দাঁড়াতে পারি।


বিবার্তা/রিয়াদ/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com