শিরোনাম
সাতক্ষীরায় ফিরছেন শতশত মানুষ, আতঙ্কে জনগণ
প্রকাশ : ১০ এপ্রিল ২০২০, ১৮:১৮
সাতক্ষীরায় ফিরছেন শতশত মানুষ, আতঙ্কে জনগণ
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরায় করোনা পরিস্থিততি মোকাবেলায় জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার প্রতিটি প্রবেশদ্বারে বসানো হয়েছে আইন শৃংখলা বাহিনীর চেকপোস্ট। কিন্তু এই চেকপোস্ট উপেক্ষা করে রাতের আধারে ট্রাক যোগে ঢাকা, নারায়ণগঞ্জ, মাদারীপুর, শরিয়তপুরসহ দেশের বিভিন্ন স্থান থেকে শত শত মানুষ ঢুকছে এ জেলায়। এর ফলে সাধারণ মানুষের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।
শুক্রবার ভোরেও সাতক্ষীরা-যশোর সড়কের মাধবকাটি বাজারে স্থানীয় জনতা পলিথিনে ঢাকা ৪টি ট্রাক ও একটি পরিবহন ভর্তি প্রায় দুই শতাধিক মানুষকে সেখানে অবরুদ্ধ করে রাখেন। পরে স্থানীয়রা তাদের পুলিশের হাতে তুলে দেন। তারা সবাই ইট ভাটা শ্রমিক বলে জানা গেছে।


যদিও সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান জানান, যারা ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বাইরে থেকে এসেছেন তাদের সবারই নিজ নিজ বাড়িতে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে যাতে থাকে সে জন্য স্থানীয় প্রশসন ও জনপ্রতিনিধি দ্বারা বিষয়টি নিশ্চিত করে তাদের নিজ নিজ বাড়িতে পাঠানো হয়েছে।


এর আগে বৃহস্পতিবার ঢাকা, নারায়ণগঞ্জ ও ময়মনসিংহ থেকে আসা তিনটি ট্রাক যোগে ৭৩ জন ইটভাটা শ্রমিককে দেবহাটা উপজেলার চাঁদপুর ও সখিপুর এলাকা থেকে স্থানীয় জনতার সহায়তায় পুলিশ তাদের আটক করে। পরে উপজেলা দেবহাটা উপজেলা নির্বাহী আফিসার সাজিয়া আফরিনের মাধ্যমে তাদের স্ব-স্ব উপজেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ট্রাক চালকদের ১০ হাজার টাকা জরিমানা করেন।


বিবার্তা/সেলিম/জাহিদ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com