শিরোনাম
ফকিরহাটে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২০, ১৭:২৩
ফকিরহাটে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের ফকিরহাটে করোনা দুর্যোগের কারনে কৃষকরা বাইরে বের না হয়ে বাড়ির আঙ্গিনায় সবজি চাষ করার লক্ষ্যে উপজেলা কৃষি অফিসের উদ্যোগে কৃষক-কৃষাণীদের মাঝে বিভিন্ন প্রকারের বীজ ও সার বিতরণ করা হয়েছে।


বুধবার (৮ এপ্রিল) সকাল ১০টায় উপজেলা কৃষি অফিস চত্ত¡রে বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা কৃষি অফিসার মোছা. নাসরুল মিল্লাত। প্রধান অতিথি হিসেবে বীজ ও সার বিতরন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন কুমার দাশ।


এসময় উপ-সহকারি উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা নয়ন কুমার সেন, উপ-সহকারি কৃষি কর্মকর্তা নীল রতন রায়, শেখ বিল্লাল হোসেন, বিপ্লব কুমার দাশ, একরামুল কবীর, সুমন বাগচী, বিপুলপাল সহ কৃষক-কৃষাণী উপস্থিত ছিলেন।


কৃষি অফিস সুত্রে জানা গেছে, এদিন ২০ জন কৃষকের মাঝে উফশী আউশ ধানের বীজ, ১ কেজি এমওপি সার দেয়া হয়েছে। ১৪০ আউশ চাষীদের মাঝে কেচি করে উফশী ধানের বীজ বিতরণ করা হয়।


এছাড়াও ৬০জন চাষীর মাঝে শষা, ডাটা,ধেরশ ও পুইশাকের বীজ বিতরণ করা হয়। মোট ৩৬০জন কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ করা হবে। জানা গেছে, করোনা দুর্যোগের কারনে কৃষকরা বাইরে না বের হয়ে বাড়ীর আঙ্গিনায় সবজি চাষ করতে পারে তার জন্য এইসব বিতরণ করা হয়।


বিবার্তা/সুমন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com