দৌলতপুরে আগুনে পুড়ে ছাই ২৫ বসতঘর
প্রকাশ : ০৫ এপ্রিল ২০২০, ১৬:১৮
দৌলতপুরে আগুনে পুড়ে ছাই ২৫ বসতঘর
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে আগুনে পুড়ে ছাই হয়েছে ১১ পরিবারের অন্তত ২৫টি ঘর।


শনিবার (৪ এপ্রিল) দিবাগত রাত দুইটার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে মশা তাড়ানো কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হলে মঙ্গল সর্দার ও শরিফুল সর্দারের বাড়ি পুড়ে ভষ্মিভূত হয়। জানা গেছে, আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারদের প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


এলাকাবাসীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ হলেও দুই বাড়ির ৫টি ঘর পুড়ে ব্যাপক ক্ষতি হয়েছে। অপরদিকে একইদিন সন্ধ্যায় উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের সোনাতলা সাহেবনগর গ্রামে অগ্নিকান্ড ঘটে ৯টি বাড়ি পুড়ে গেছে।


রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, সোনাতলা সাহেবনগর গ্রামের নজরুল ইসলামের রান্না ঘরের চুলা থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হলে মুহুর্তের মধ্যে আগুন নিজ বাড়িসহ আশপাশের বাড়িতে ছড়িয়ে পড়ে।


এলাকাবাসীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রন হলেও আগুনে পুড়ে ভষ্মিভূত হয় তুজাম মন্ডল, ছাত্তার মন্ডল, রিয়াজুল, স্বাধীন, হেলাল, কালু, হযরত আলী ও রবিউলের বাড়ির সব ঘর। এসময় আগুন নিয়ন্ত্রন করতে গিয়ে রফিকুল ইসলামের বাড়িটি ভাঙ্গা পড়ে।


এদিকে খবর পেয়ে তৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে আগুনে ক্ষতিগ্রস্থ ৯টি পরিবারকে একহাজার করে টাকা দিয়েছেন রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল।


বিবার্তা/শরীফুল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com