শিরোনাম
গাজীপুরে আইসোলেশনে এক নারী
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২০, ১৭:১৮
গাজীপুরে আইসোলেশনে এক নারী
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে এক নারীকে (৫০) ভর্তি করা হয়েছে। শুক্রবার (৩ মার্চ) সকালে গাজীপুরের সিভিল সার্জন ডা. মো. খায়রুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।


শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে জ্বর, ঠাণ্ডা, কাশিতে আক্রান্ত ওই নারীকে হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ। প্রাথমিক পরীক্ষার পর প্রয়োজন হলে তার নমুনা আইইডিসিআর এ পাঠানো হবে।


গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ওসি মো. আলমগীর হোসন ভূঁইয়া জানান, ওই নারীকে ভাওরাইদ এলাকার রাস্তার পাশে শুয়ে থাকতে দেখে করোনায় আক্রান্ত সন্দেহে স্থানীয়রা বৃহস্পতিবার রাতে থানায় খবর দেয়। পরে তাকে উদ্ধার করে রাত দেড়টার দিকে শহীদ তাজউদ্দীন আহমেদ হাসপাতালে পাঠানো হয়।


এ বিষয়ে সিভিল সার্জন জানান, গত রাতে এক নারীকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছে। এ নিয়ে এই হাসপাতালের আইসোলেশনে রয়েছেন তিন রোগী। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।


এছাড়া, গাজীপুরে এ পর্যন্ত ২ হাজার ৫৪১ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদের মধ্যে ছাড়পত্র পেয়েছেন ২ হাজার ৩২৮ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ছাড়পত্র পেয়েছেন ১২৫ জন। গত ২৪ ঘণ্টায় ২৬ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।


বিবার্তা/আদনান/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com