শিরোনাম
মেহেরপুরের সেই ১০ পরিবার লকডাউন মুক্ত
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২০, ১৩:৩৪
মেহেরপুরের সেই ১০ পরিবার লকডাউন মুক্ত
মেহেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মেহেরপুরের গাংনী হাসপাতালের আইসোলেশনে থাকা সেই রোগীর শরীরে করোনা ভাইরাস নেই। আইইডিসিআর’র বিষয়টি নিশ্চিত করেছে বলে জানান স্বাস্থ্য বিভাগ। ফলে তার বাড়িসহ আশপাশের ১০ বাড়ির লকডাউন প্রত্যাহার করেছে প্রশাসন।


গাংনী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রিয়াজুল আলম বলেন, আইইডিসিআর থেকে ওই রোগীর শরীরের নমুনা পরীক্ষা প্রতিবেদনে কোভিড-১৯ নেগেটিভ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে আমরা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছি।


এদিকে রোগীর বাড়িসহ গাড়াডোব গ্রামের আশপাশের ১০টি বাড়ির লকডাউন প্রত্যাহার করেছে প্রশাসন। বিষয়টি নিশ্চিত করে গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান বলেন, নমুনা পরীক্ষার রিপোর্টে আমরা স্বস্তি পেয়েছি। স্বাস্থ্য বিভাগের পরামর্শে লকডাউন প্রত্যাহারের নির্দেশ দেয়া হয়েছে।


প্রসঙ্গত, গাড়াডোব গ্রামের ৫২ বছর বয়সী এক একজন কয়েকদিন ধরে জ্বর, শ্বাসকষ্ট আর সর্দি-কাশিতে ভুগছিলেন। করোনা আক্রান্ত হয়েছেন বলে গ্রামে আতংক ছড়িয়ে পড়লে তাকে কেউ চিকিৎসাও দিচ্ছিলেন না। পরে মঙ্গলবার রাতে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বুধবার তাকে আইসোলেশন সেন্টারে নেওয়া হয় এবং নমুনা সংগ্রহ করে আইইডিসিআর’এ পাঠায় স্বাস্থ্য বিভাগ। একইসঙ্গে তার বাড়িসহ আশপাশের ১০টি বাড়ি লকডাউন করা হয়।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com