শিরোনাম
সাতক্ষীরায় জ্বর ও শ্বাসকষ্টে কলেজ ছাত্রের মৃত্যু, এলাকাজুড়ে আতঙ্ক
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২০, ১১:৫২
সাতক্ষীরায় জ্বর ও শ্বাসকষ্টে কলেজ ছাত্রের মৃত্যু, এলাকাজুড়ে আতঙ্ক
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার নারায়নপুরে জ্বর, ব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে হাসান আলী (২০) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।


শুক্রবার (৩ এপ্রিল) ভোর রাতে সদর উপজেলার বল্লী ইউনিয়নের নারায়নপুর গ্রামে নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়। এদিকে তার মৃত্যুর পর এলাকা জুড়ে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তবে স্বাস্থ্য বিভাগ বলছেন, তার শরীরে করোনা ভাইরাসের কোন লক্ষন পাওয়া যায়নি।


নিহত হাসান সদর উপজেলার বল্লী ইউনিয়নের নারানপুর গ্রামের বাহারুল ইসলামের ছেলে ও ঝাউডাঙ্গা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।


নিহতের মা রোজিনা খাতুন জানান, জ্বর থাকায় সে দূর্বল হয়ে পড়ে। এতে সে তেমন খাওয়া-দাওয়া করতো না। স্থানীয় গ্রাম্য ডাক্তার দেখিয়ে তাকে ঔষুধ খাওয়ানো হয়। এক পর্যায়ে শুক্রবার (৩ এপ্রিল) ভোর রাত সাড়ে ১২ টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুর সময় তার মুখ দিয়ে রক্ত বের হয়।


বল্লী ইউনিয়নের নারায়নপুর গ্রামের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ইরাদ আলী জানান, গত ৬/৭ দিন ধরে ওই যুবকের গায়ে জ্বর, ব্যাথা ও শ্বাসকষ্ট ছিলো।


ইউপি ইরাদ আলী আরো জানান, তার মৃত্যুর খবরে এলাকা জুড়ে করোনা আতঙ্ক বিরাজ করছে। তার পরিবারের সদস্যরা মরদেহ থেকে কিছুটা দূরে অবস্থান করছেন। ওই বাড়ির আশেপাশেও এখন কেউ আসছেন না। স্থানীয় গ্রাম পুলিশ দিয়ে বাড়িটি পাহারায় রাখা হয়েছে।


সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শওকত জানান, এ খবর পাওয়ার একটি মেডিকেল টিম সেখানে পাঠানো হয়েছিল। তারা তার শরীরে কোন করোনার ভাইরাসের লক্ষণ পাননি।


তিনি আরো জানান, তার পরিবারের সদস্যরা রাজী থাকলে করোনা ভাইরাস পরীক্ষার জন্য তার দেহের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরের কাছে পাঠানো হবে।


এদিকে সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় বিদেশ ফেরত আরো নতুন ৪৯ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। এ পর্যন্ত মোট ২ হাজার ৮৯৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। হোমকোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে আরো ৬৯৬ জনকে।


বিবার্তা/সেলিম/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com