টাঙ্গাইলে করোনার উপসর্গ নিয়ে গার্মেন্টসকর্মীর মৃত্যু, বাড়ি লকডাউন
প্রকাশ : ৩১ মার্চ ২০২০, ২২:১২
টাঙ্গাইলে করোনার উপসর্গ নিয়ে গার্মেন্টসকর্মীর মৃত্যু, বাড়ি লকডাউন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মধুপুরে জ্বর, সর্দি ও কাঁশিতে আক্রান্ত হয়ে এক গার্মেন্টস কর্মী মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ মার্চ) তার মৃত্যু হয়। ওই গার্মেন্টস কর্মীর নাম হবিবুর রহমান হবি (৩৫)। তিনি উপজেলার মহিষমারা ইউনিয়নের টেক্কার বাজার গ্রামের হাসেন আলীর ছেলে।


মহিষমারা ইউপি চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন জানান, হাবিবুর ঢাকায় গার্মেন্টসে কাজ করতেন। রবিবার জ্বর নিয়ে বাড়িতে এসেছিলেন। বিষয়টি তার পরিবারের লোকজন গোপন রেখেছিলো। সোমবার থেকে তার পাতলা পায়খানা শুরু হয়েছিল। মঙ্গলবার রক্ত বমি হয়েছে। রক্ত বমি করতে করতে তার মৃত্যু হয়।


মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র টিম পাঠানো হয়েছে। তারা নমুনা সংগ্রহ করবেন।


টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান জানান, আইইডিডিসিআর এর প্রশিক্ষণ প্রাপ্ত চিকিৎসক ও মধুপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার রুবিনার নেতৃত্বে একটি দল মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করার জন্য তার বাড়িতে গিয়েছেন। ওই ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছিলো কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে। ওই দলের তত্ত্বাবধানে মৃত ব্যক্তির দাফন হবে। মৃত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com