শিরোনাম
নিম্ন আয়ের মানুষের পাশে এমপি মিলাদ গাজী
প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ২৩:২৮
নিম্ন আয়ের মানুষের পাশে এমপি মিলাদ গাজী
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার পানিউমদা এলাকায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন হবিগঞ্জ -১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি।


রবিবার (২৯ মার্চ) রাতে মানবতার ডাকে প্রশাসনের পক্ষ থেকে নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নে করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জন সচেতনতা সৃষ্টির লক্ষে ও নিম্ন আয়ের অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন হবিগঞ্জ -১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি ।


এসময় সামাজিক দূরত্ব নিশ্চিত করে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পানিউমদা ইউনিয়নের চেয়ারম্যান ইজাজুর রহমান, বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


এসময় প্রতিক্রিয়া ব্যক্ত করে হবিগঞ্জ -১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সবাইকে নিজ ঘরে অবস্থান করে করোনা মোকাবেলায় সরকারকে সহযোগিতা করার আহবান জানান তিনি।


এমপি বলেন, বর্তমান শেখ হাসিনা সরকার নিম্ন আয়ের মানুষের অসহায়ত্বের কথা চিন্তা করে এই কঠিন মুহূর্তে একের পর এক বরাদ্দ দিয়ে যাচ্ছেন।


বিবার্তা/ছনি/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com