শিরোনাম
টাঙ্গাইলের ডিসির খাদ্য বিতরণ
প্রকাশ : ২৭ মার্চ ২০২০, ২০:২৯
টাঙ্গাইলের ডিসির খাদ্য বিতরণ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে করোনা ভাইরাস আতঙ্কে কর্মহীন হয়ে পড়া লোকজনের মাঝে খাদ্য বিতরণ করেছেন জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। শুক্রবার (২৭ মার্চ) বিকেলে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় শতাধিক কর্মহীন দরিদ্র লোকজনের মধ্যে ১০ কেজি চাল, এক কেজি ডাল, তিন কেজি আলু, এক কেজি করে পিঁয়াজ বিতরণ করেন তিনি।


এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোশারফ হোসেন খান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বজলুর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ শহীদ উল্লাহ, সদর উপজেলার চেয়ারম্যান শাহজাহান আনছারী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।


জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী করোনা ভাইরাসের কারনে জেলার কর্মহীন মানুষদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।টাঙ্গাইলে কর্মহীন মানুষদের মাঝে খাদ্য বিতরণের জন্য ২০ মেট্রিক টন চাল ও নগদ ১০ লক্ষ টাকা বরাদ্দ দিয়েছে সরকার।


তিনি জানান, হাসপাতাল, ঔষধের দোকান ও নিত্য প্রয়োজনীয় কাচাবাজার ছাড়া জেলার সকল কিছু বন্ধ রয়েছে। করোনা ভাইরাসের বিষয়ে জনগনকে মাইকিং, লিফলেট বিতরণ করে জনগনকে সচেতন করা হয়েছে। এই কাজে আইনসংঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে থেকে সহযোগিতা করছে।


বিবার্তা/তোফাজ্জল/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com