ভোলায় বিদেশ ফেরত ৪৭ জন হোম কোয়ারেন্টাইনে
প্রকাশ : ২২ মার্চ ২০২০, ২১:৪৩
ভোলায় বিদেশ ফেরত ৪৭ জন হোম কোয়ারেন্টাইনে
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলায় বিদেশ ফেরত আরো ৪৭ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে ভোলা জেলার ৭ উপজেলায় পর্যবেক্ষণে রাখা হয়েছে মোট ২৪৮ জনকে। রবিবার (২২ মার্চ) এ তথ্য নিশ্চিত করেছে ভোলা জেলা স্বাস্থ্য বিভাগ।


হোম কোয়ারেন্টাইনে রাখা ব্যক্তিদের মধ্যে ভোলা সদরে ৬১ জন, দৌলতখানে ২৬ জন, বোরহানউদ্দিনে ১৭ জন, লালমোহনে ৩৬ জন, তজুমদ্দিনে ৫৫ জন, চরফ্যাশনে ৩০ জন ও মনপুরা উপজেলার ২৩ জন রয়েছেন।


এদিকে হোম কোয়ারেন্টাইন অমান্য করে বাইরে ঘোরাফেরা করায় গত ৪ দিনে জেলার ৭ উপজেলায় ১৪ প্রবাসীকে ৮৪ হাজার জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।


ভোলা জেলা সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী জানান, করোনা পরিস্থিতি এখন পর্যন্ত ভালো রয়েছে, করোনা রোগীদের জন্য জেলার ৭ হাসপাতালে ৮টি আইসোলেশন ওয়ার্ড খোলা হয়েছে এবং সেখানে ৫০টি বেড প্রস্তুত রাখা হয়েছে।


জেলা প্রশাসন কার্যালয় সূত্র জানিয়েছে, গত ১৪ দিনে জেলার ৭ উপজেলায় ৭৩৫ জন প্রবাসী ভোলায় এসছে।এদের মধ্যে ভোলা সদরে ৯৯ জন, তজুমদ্দিনে ৬৮ জন, মনপুরায় ১৩ জন, লালমোহন ৮৯ জন, দৌলতখানে ৫২ জন, চরফ্যাশনে ১৪৪ জন ও বোরহানউদ্দিন উপজেলায় ১৬৩ জন। এখন পর্যন্ত হোম কোয়ারেন্টিনে রয়েছেন ২৪৮ জন।


হোম কোয়ারেন্টিনে রাখা ব্যক্তিদের মধ্যে ওমান, ইতালি, জার্মানি, সিঙ্গাপুর, ভারত, মালয়েশিয়া, আবুদাবি থেকে আগত ব্যক্তির সংখ্যাই বেশি।


বিবার্তা/শাহীন/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com