শিরোনাম
নবীগঞ্জে দুই কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ১
প্রকাশ : ২১ মার্চ ২০২০, ২০:৩৩
নবীগঞ্জে দুই কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ১
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পূর্ব ইউনিয়নে ও করগাঁও ইউনিয়নে স্কুল পড়ুয়া ছাত্রীসহ দুই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে।


শনিবার দুপুরে মূমুর্ষ অবস্থায় ধর্ষিতা কিশোরীকে পুলিশি নিরাপত্তায় হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় জুয়েল মিয়া নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।


পুলিশ ও স্থানীয় জানান, ওই উপজেলার বড় ভাকৈর পূর্ব ইউনিয়নের কাজীরগাঁও গ্রামের আব্দুল মন্নাফ ওরফে মিছিল মিয়ার পুত্র ২ সন্তানের জনক জুয়েল মিয়ার (২৬) সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল নবীগঞ্জ আদর্শ বিবিয়ানা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীর। প্রেমের সূত্র ধরে গত ১৮ মার্চ বুধবার সন্ধ্যায় বিয়ের প্রলোভন দিয়ে ফুসলিয়ে ওই ছাত্রীকে বাড়ির বাহিরে নিয়ে আটকে রেখে ধর্ষণ করে।


এদিকে ছাত্রীর পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে ধর্ষিতার বাবা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা করেন। তারপর তৎপর হয় প্রশাসন। শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার এসআই আতিক আহমেদের নেতৃত্বে একদল পুলিশ ধর্ষণের শিকার কিশোরীসহ জুয়েল মিয়াকে তার বাড়ি থেকে গ্রেফতার করেন।


অপরদিকে, একই উপজেলার করগাঁও ইউনিয়নের কুড়িশাইল গ্রামের সাইদ মিয়া (১৮) নামে এক যুবক কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে প্রতিবেশী এক জনৈক কিশোরী। পরে ধর্ষিতার মা বাদী হয়ে মামলা দায়ের করলে মেডিকেল পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সাইদ ওই গ্রামের ওয়াহিদ মিয়ার পুত্র।


জানা যায়, প্রতিবেশী হওয়ার সুবাদে সাইদ ও ওই কিশোরীর মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। সম্প্রতি সাইদ ওই কিশোরীকে বিভিন্ন স্থানে নিয়ে আমোদ ফুর্তিতে লিপ্ত হত। বিষয়টি কিশোরীর পরিবারের লোকজন আঁচ করতে পেরে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করে।


এ ব্যাপারে নবীগঞ্জ থানার মো. আজিজুর রহমান বলেন, কাজীরগাঁও গ্রামে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


তিনি আরো বলেন, কুড়িশাইল গ্রামের ধর্ষণের মামলাটি তদন্তাধীন আছে।


বিবার্তা/ছনি/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com