শিরোনাম
পঞ্চগড়ে বাস খাদে পড়ে নিহত ১, আহত ১৩
প্রকাশ : ১৬ মার্চ ২০২০, ১৮:৫৭
পঞ্চগড়ে বাস খাদে পড়ে নিহত ১, আহত ১৩
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড় জেলার সদর উপজেলায় বাস খাদে পড়ে আকাশ (২৬) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে মহিলাসহ ১৩ যাত্রী।


সোমবার (১৬ মার্চ) বিকেলে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের তেঁতুলিয়া উপজেলার মাগুড়মারী চৌরাস্তার টিটিহিপাড়া নামক স্থানে এ ঘটনাটি ঘটে। নিহত আকাশ ওই বাসের হেলপার এবং পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের মালিপাড়া গ্রামের কছিরউদ্দিনের ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানান, বাসটি পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার দিকে আসছিলো। বাসটি মাগুড়মারী চৌরাস্তার টিটিহিপাড়া নামক পৌঁছলে সামনের চাকা ফেটে যায়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গম ক্ষেতে উল্টে যায়। এসময় বাসের হেলপার ঘটনাস্থলেই মারা যান। আহত হন অন্তত ১৩ যাত্রী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেছেন।


জানা গেছে, দুর্ঘটনায় আহতরা হলেন- হানিফ, বাবু, তজমল হোসেন. আমিরুল ইসলাম, আব্দুল আজিজ, আসরাফ আলি, আতিয়ার রহমান, আব্দুল মজিদ, আফরোজা বেগম ও ফরিদা ইয়াসমিন। এদের মধ্যে হানিফ ও বাবুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মো. সিরাজউদ্দৌলা পলিন বলেন, বাস দুর্ঘটনায় ১৩ জন আহত রোগীকে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে গুরুতর ২ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তিনজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।


তেঁতুলিয়া থানার ওসি মো. জহুরুল ইসলাম সড়ক দূর্ঘটনায় একজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।


বিবার্তা/বিপ্লব/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com