যশোরে ছুরিকাঘাতে যুবক খুন
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩২
যশোরে ছুরিকাঘাতে যুবক খুন
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোর শহরের মাছ বাজারে ইমরান হোসেন ওরফে মুন্না (২৮) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বত্তরা। বুধবার সন্ধ্যায় এ হত্যাকাণ্ড ঘটে। মুন্না যশোর শহরের শংকরপুর এলাকার মৃত আফতাব উদ্দীনের ছেলে। তিনি তার চাচার মাছের ব্যবসা দেখাশুনা করতেন।


পুলিশ ও স্বজনদের সূত্রে জানা গেছে, ইমরান মাছ বাজার মোড়ে চায়ের দোকানে দাঁড়িয়েছিলেন। এ সময় তিন-চারজন দুর্বৃত্ত অতর্কিত ইমরানের বুকে-পেটে চাকু মেরে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেন। হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পরে তিনি মারা যান।


নিহত ইমরানের চাচা শেখ মতিয়ার রহমান বলেন, ইমরান আমার আড়ৎদারি ব্যবসা দেখাশুনা করতো। পাওনাদারদের কাছে টাকা চাইতে সন্ধ্যায় সে দোকান থেকে বেরিয়ে যায়। কিছুক্ষণ পরে খবর আসে স্থানীয় পলাশসহ কয়েকজন তাকে চাকু মেরেছে। কয়েকদিন আগে পলাশ কারাগার থেকে বের হয়েছে। পলাশের সাথে ইমরানের কোনো বিরোধ ছিলো কিনা আমার জানা নেই।


এ বিষয়ে যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। হত্যার সঙ্গে জড়িত কয়েকজনের নাম-ঠিকানা পাওয়া গেছে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। ধারণা করা হচ্ছে, পুর্বের কোনো দ্বন্দ্বের কারণে দুর্বত্তরা ইমরানকে হত্যা করতে পারে।


বিবার্তা/তুহিন/জাহিদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com