সড়ক দুর্ঘটনায়
জাতীয় হ্যান্ডবল দলের অধিনায়ক ও তার বন্ধুর মৃত্যু
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২৫
জাতীয় হ্যান্ডবল দলের অধিনায়ক ও তার বন্ধুর মৃত্যু
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরের হোসেনাবাদ সেন্টারমোড়ে স্যালো ইঞ্জিন চালিত ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জাতীয় হ্যান্ডবল দলের অধিনায়ক ও গোলরক্ষক সোহানুর রহমান সোহান ও তার বন্ধু সোলাইমান হোসেন জয় মারা গেছেন।


শুক্রবার বেলা ১১টার দিকে দুর্ঘটনাটি ঘটে।দুর্ঘটনায় তারা গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় সোলাইমান হোসেন জয় মারা যান।


আশংকাজনক অবস্থায় সোহানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রাজবাড়ীতে তিনি মারা যান। সোহানুর রহমান সোহান দৌলতপুর উপজেলা ফিলিপনগর ইউপির বাহিরমাদী গ্রামের কালু মন্ডলের ছেলে এবং সোলাইমান হোসেন জয় একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে। সোহান ছুটিতে বাড়িতে এসেছিলেন। জয় যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।


সোলাইমান হোসেন জয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আরএমও ডাঃ তাপস কুমার সরকার।এদিকে সোহানুর রহমান সোহানের মৃত্যুর বিষয়টি দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান নিশ্চিত করেছেন।


সোলাইমান হোসেন জয়ের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।অপরদিকে সোহানুর রহমান সোহান এর মরদেহ নিয়ে আসা হচ্ছে বলে তার পরিবার সূত্রে জানা গেছে।


বিবার্তা/শরীফুল/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com