শিরোনাম
কালিয়াকৈরে স্বামীর হাতে স্ত্রী খুন
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০০
কালিয়াকৈরে স্বামীর হাতে স্ত্রী খুন
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকায় স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রী সাথী আক্তার টুম্পা (২২) নিহত হয়েছেন।


শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ভান্নারা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাথী আক্তার টুম্পা পাবনা জেলার ইশ্বরদী থানার দাপানিয়া এলাকার আব্দুল মান্নানের মেয়ে এবং পাবনার সদর থানা এলাকার রকি হোসেনের স্ত্রী।


জানা গেছে, রকি-টুম্পা দম্পতি উপজেলার ভান্নারা এলাকায় শেখ জালালের বাসায় ভাড়া থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন। তবে গত দুই মাস যাবত স্বামী-স্ত্রী দু’জনই বেকার ছিলেন।


কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. মোজাম্মেল হক জানান, স্বামী-স্ত্রী দুজনেই স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। কিন্তু গত দুই মাস যাবত স্বামী-স্ত্রী দু’জনে বেকার থাকায় মাঝে মধ্যে তাদের মধ্যে বাগবিতণ্ডা হতো। শুক্রবার সকালে তাদের মধ্যে বাগবিতণ্ডার একপর্যায়ে স্বামী রকি ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী টুম্পাকে কুপিয়ে গুরুতর জখম করেন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় টুম্পাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


কালিয়াকৈর থানার ওসি মো. আলমগীর হোসেন মজুমদার জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ঘটনাস্থল থেকে রক্ত মাখা একটি চাকু উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি এবং আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।


বিবার্তা/তুহিন/এসএ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com