শিরোনাম
নাশকতা মামলায় ধামরাই যুবদল নেতা গ্রেফতার
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫৬
নাশকতা মামলায় ধামরাই যুবদল নেতা গ্রেফতার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাশকতার মামলায় ঢাকার ধামরাই উপজেলায় যুবদল নেতা বিপ্লব সরকারকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উপজেলার বালিয়া ইউনিয়নের বাস্তা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত বিপ্লব সরকার উপজেলার বাস্তা এলাকার মৃত তুলা সরকারের ছেলে ও বালিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি।


কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক ইনচার্জ রাসেল মোল্লা জানান, ২০১৮ সালে তার বিরুদ্ধে নাশকতা সংক্রান্ত একটি মামলা দায়ের হয়েছে। ওই মামলায় বিপ্লব সরকার পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেল অভিযান চালিয়ে উপজেলার বাস্তা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


অন্যদিকে ধামরাইয়ের চৌহাট ইউনিয়ন পরিষদের সদস্য তোতা মিয়াকে হেরোইনসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তাকে চৌহাট এলাকার নাজিম উদ্দিনের বাড়ি থেকে আটক করা হয়। এ সময় তার সঙ্গে ৫৯ পুরিয়া (৮ গ্রাম) হেরোইন ও ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মাদক কারবারি খলিলুর রহমানের ছেলে নাজিম উদ্দিনকেও আটক করা হয়। তোতা মিয়া চৌহাট ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য এবং ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি। সে এলাকায় জুয়া ও মাদক বিক্রয়ের মূল হোতা বলে জানায় স্থানীয়রা। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ধামরাই সার্কেলের পরিদর্শক আবদুস সালাম। তাদের বিরুদ্ধে ধামরাই থানায় নিয়মিত মামলা করা হচ্ছে বলে নিশ্চিত করেন তিনি।


চৌহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জানান, সকল অপকর্মের হোতা তোতা মিয়া। সে এলাকায় মদ, হেরোইন, ইয়াবা ও গাঁজার কারবার করে যুবসমাজকে ধ্বংসের পথে নিয়েছে। সে প্রতিনিয়ত জুয়ার আসর বসাত এলাকায়।


চৌহাট ইউপি চেয়ারম্যান পারভীন হাসান প্রীতি জানান, মাদক কারবারি হিসেবে পরিচিত তোতা মিয়াকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা গ্রেফতার করেছে বলে শুনেছি।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com