শিরোনাম
বরিশালে ট্রাকসহ বেইলে ব্রিজ ভেঙে পড়েছে
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২০, ১২:০০
বরিশালে ট্রাকসহ বেইলে ব্রিজ ভেঙে পড়েছে
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়ন পরিষদ সংলগ্ন সড়কের বেইলি ব্রিজ ভেঙে পড়েছে। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে একটি মালবোঝাই ট্রাক পাড় হতে গিয়ে ব্রিজ ভেঙে পড়ে। এতে করে বরিশাল-বানারীপড়া-নেছারাবাদ সড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়।


স্থানীয়রা জানান, বালুবোঝাই ট্রাকটি বরিশাল থেকে নেছারাবাদ যাচ্ছিলো। পথিমধ্যে ট্রাকটি ব্রিজটির মাঝ বরাবর উঠলে ব্রিজের আংশিক ভেঙে ট্রাকসহ খালে পড়ে যায়। এরপর থেকে ওই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। তবে ভাঙা ব্রিজের একটি অংশ দিয়ে ঝুকি নিয়ে মানুষজন পারাপার হচ্ছে।


বরিশাল সদরের সাথে বানারীপাড়া ও পিরোজপুরের নেছারাবাদসহ বেশ কয়েকটি উপজেলায় যোগাযোগের একমাত্র মাধ্যম এ সড়ক। ১ দশক আগে মাধবপাশা ইউনিয়ন পরিষদ সংলগ্ন খালের ওপর ঝুকিপূর্ণ ব্রিজটি সংস্কারের উদ্যোগ নেয় সড়ক ও জনপদ বিভাগ। ওইসময় সড়কের পাশে বিকল্প যোগাযোগ ব্যবস্থা হিসেবে বেইলি ব্রিজটি নির্মাণ করা হয়। যা দিয়ে এতোদিন গাড়ি চলাচল করছিলো। তবে অস্থায়ী বেইলী ব্রিজটি ভেঙে পড়ায় বরিশালের সাথে নেছারাবাদ ও বানারীপাড়ার সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।


এদিকে সড়ক ও জনপদ বিভাগ জানিয়েছে, বরিশাল-নেছারবাদ সড়কের যান চলচলাচল স্বাভাবিক করতে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


বিবার্তা/জসিম/জাহিদ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com