টাঙ্গাইলে স্কুলছাত্রী ধর্ষণ: ৩ জনকে আদালতে সোপর্দ
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২০, ১৮:৩৯
টাঙ্গাইলে স্কুলছাত্রী ধর্ষণ: ৩ জনকে আদালতে সোপর্দ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ঘাটাইলে ৯ম শ্রেণীর তিন স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত তিন জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইল চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের সোপর্দ করা হয়।


এর আগে সোমবার (২৮ জানুয়ারি) রাতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছেন- ইউসুফ, বাবুল ও সুজন। ধর্ষণের সাথে আরো বেশ কয়েকজন জড়িত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।


এদিকে তিন স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধর্ষিত স্কুল ছাত্রীদের ২২ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।


এ ব্যাপারে ঘাটাইল থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান, তিনজন আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত সকল আসামীদের গ্রেফতার করা হবে।


তিনি বলেন, ভিকটিমরা সবাই স্থানীয় একটি বিদ্যালয়ের ছাত্রী। এ ঘটনায় গত সোমবার এক মেয়ের বাবা বাদি হয়ে অজ্ঞাতনামা ৫-৭ জনের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হলে প্রাথমিক পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। ২২ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য ভিকটিমদের আদালতে নেয়া হয়েছে।


উল্লেখ্য, গত রবিবার (২৬ জানুয়ারি) টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার চার ছাত্রী বিদ্যালয়ে এসে ঘুরতে যাওয়ার সিদ্ধান্ত নেয়। সেই মোতাবেক দুপুর দেড়টায় তারা ঝড়কা এলাকায় যায়। সেখানে তাদের সাথে যোগ দেয় বন্ধু হৃদয় ও শাহীন। পরে তারা আশিক নামের এক ব্যক্তির ব্যাটারি চালিত অটোরিক্সাযোগে সাতকুয়া এলাকায় সেনাবাহিনীর ফায়ারিং রেঞ্জের উত্তর-পশ্চিম দিকে ঘুরতে যায়।


এসময় ৫-৭জন ব্যক্তি তাদের ঘিরে ফেলে হৃদয়, শাহীন ও আশিককে মারধর করে তিনজনকে ধর্ষণ করে এবং অপর জনকেকে ভাগ্নির মতো দেখা যায় বলে তাকে ধর্ষণ করা থেকে বিরত থাকে। দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত আটকে রেখে উপর্যুপরি ধর্ষণ করা হয় ওই স্কুল ছাত্রীদের। পরে ওই চার ছাত্রী সেখানে তাদের একজনের নানীর বাড়িতে আশ্রয় নেয়। সেখান থেকে মোবাইল ফোনে অভিভাবকদের বিষয়টি জানানো হয়। অবিভাবকরা থানা পুলিশকে জানালে পুলিশ চার স্কুল ছাত্রীকে উদ্ধার করে।


বিবার্তা/তোফাজ্জল/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com