শিরোনাম
বরিশালে বিদেশী পিস্তলসহ গ্রেফতার ১
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৫:৫৭
বরিশালে বিদেশী পিস্তলসহ গ্রেফতার ১
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশাল নগরীর ভাটারখাল এলাকায় অভিযান চালিয়ে ২টি বিদেশী পিস্তলসহ মো. আরিফ খন্দকার (৩৩) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।


সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৮ বরিশাল সদর দপ্তর। র‌্যাব জানিয়েছে সন্ত্রাসী আরীফ আরিফ খন্দকার নগরীর চর কাউয়া হিরণ নগর এলাকার মৃত কাশেম খন্দকারের ছেলে। তার নামে বরিশাল জেলার বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে।


র‌্যাব জানায়, সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আরিফ খন্দকার ভাটারখাল এলাকার কোস্টগার্ড জেটির প্রবেশ পথে অস্ত্র ও মাদকসহ অবস্থান করছে এমন খবরে অভিযান চালায় র‌্যাব। রবিবার (২৬ জানুয়ারি) রাত ১০টায় সে ওই স্থানে উপস্থিত হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে আটক করে। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করে তার কাছে মাদক ও অস্ত্র আছে। এরপর তাকে তল্লাশি করলে ২টি বিদেশী পিস্তল,৫ রাউন্ড এ্যামোনিশন, ১ টি পিস্তলের ম্যাগাজিন, ৯৩ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়।


র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি'র ডিএডি মো. লুৎফর রহমান বাদী হয়ে বরিশাল নগর কোতয়ালী থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেছেন।


বিবার্তা/জসিম/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com