শিরোনাম
প্রতিবন্ধী মেয়েকে ছাদ থেকে ফেলে হত্যা, বাবা আটক
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২০, ০৯:০২
প্রতিবন্ধী মেয়েকে ছাদ থেকে ফেলে হত্যা, বাবা আটক
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কালীগঞ্জে মরিয়ম খাতুন (৬) নামের এক প্রতিবন্ধী শিশুকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। এ ঘটনার পর শিশুটির বাবাকে পুলিশ আটক করেছে।


শনিবার (২৫ জানুয়ারি) বিকেলে কালীগঞ্জ শহরের চাপালী স্কুলপাড়ায় এ ঘটনা ঘটেছে। মরিয়ম ওই এলাকার গ্যারেজ মিস্ত্রি হজরত আলীর মেয়ে। স্থানীয়রা জানিয়েছেন, হজরত আলী নিজেও একজন মানসিক প্রতিবন্ধী।


পুলিশ ও প্রতিবেশী সূত্রে জানা গেছে, মরিয়ম জন্মের পর থেকে শারীরিক ও বাক প্রতিবন্ধী। মেয়ে প্রতিবন্ধী হওয়ায় প্রায়ই তার বাবা বিরক্ত হয়ে গালমন্দ করতো। সকালে হজরত আলী ঘুম থেকে উঠে মেয়ে মরিয়মকে মারধর করে। এরপর বাড়ির ছাদে নিয়ে নিচে ফেলে দেয়। এতে সে মারাত্মক আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে যশোর নেয়া হলে চিকিৎসকরা ঢাকায় নিয়ে যাওয়ার জন্য বলেন। ঢাকায় নেয়ার পথে দুপুর দুইটার দিকে দৌলতদিয়া ফেরিঘাটে পৌঁছালে সে মারা যায়।


কালীগঞ্জ থানার ওসি মোহা. মাহফুজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পাওয়ার পর বিকেলে শিশুটির বাবা হজরত আলীকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধারণা করা হচ্ছে মরিয়মকে তার বাবা হজরত আলীই ছাদ থেকে ফেলে হত্যা করেছে।


বিবার্তা/কোরবান/এসএ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com