দেশের সব স্কুলে মিল চালু করা হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২০, ২০:২৩
দেশের সব স্কুলে মিল চালু করা হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেশের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঝরে পড়া রোধ, ক্লাসে ছাত্র-ছাত্রী ধরে রাখা এবং শিক্ষার মান বাড়াতে শিক্ষার্থীদের দুপুরের খাবার দেয়া হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো.জাকির হোসেন।


মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে দারিদ্র পীড়িত এলাকায় স্কুল ফিডিং কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রামের রৌমারী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ কর্মসূচির উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।


প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেন, ইতোমধ্যে মন্ত্রিসভার বৈঠকে জাতীয় স্কুল মিল নীতিমালা-২০১৯ এর খসড়ার অনুমোদন হয়েছে। এ নীতিমালা অনুমোদনের ফলে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা দারুণভাবে উপকৃত হবে। ২০২৩ সালের মধ্যে সারাদেশের স্কুলগুলো এ কর্মসূচির আওতায় আসবে।


অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব আকরাম আল হোসেন, কুড়িগ্রাম জেলা প্রশাসক সুলতানা পারভীন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম, রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান, চর রাজিবপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ ও চর রাজিবপুর উপজেলা পরিষদ চেয়ানম্যান আকবর হোসেন হিরো উপস্থিত ছিলেন।


বিবার্তা/সৌরভ/এসএ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com