শিরোনাম
ময়মনসিংহে নৈশপ্রহরী হত্যা মামলায় গ্রেফতার ২
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৯, ১৮:২০
ময়মনসিংহে নৈশপ্রহরী হত্যা মামলায় গ্রেফতার ২
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বৈলর বাজারে লাল মিয়া (৫৫) নামে এক নৈশপ্রহরীকে হত্যার ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রবিবার (২৯ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ খবর জানান পুলিশ সুপার শাহ আবিদ হোসেন।


গ্রেফতারকৃতরা হলেন- শরীয়তপুর জেলার পালং থানার রাজু মাতাব্বর (২১) ও বরগুনার রিপন খান জাফর (২৩)।


পুলিশ সুপার জানান, গত ১৪ আগস্ট রাতে ত্রিশালের বৈলর বাজারে একদল ডাকাত পিকআপযোগে একটি ব্যাটারির দোকানে ডাকাতি করতে আসে৷ এ সময় তারা একজন নৈশপ্রহরীকে পিকআপে উঠিয়ে নিয়ে হাত-পা বেঁধে কিছু দূরে ফেলে আসে। কিছুক্ষণ পর আবার ডাকাত দলটি ওই বাজারে এসে দোকানের দিকে গেলে অন্যান্য নৈশপ্রহরীরা তাদের বাধা দেয়।


এ সময় ডাকাত সদস্যরা লাঠি দিয়ে আঘাত করে নৈশপ্রহরী লাল মিয়াকে হত্যা করে। এ ঘটনায় ত্রিশাল থানায় হত্যা এবং ডাকাতি মামলা দায়ের করা হয়। পরবর্তীতে জেলা গোয়েন্দা শাখার উপর মামলাটির তদন্তভার দেয়া হয়।


পরে গত ২৭ ডিসেম্বর (শুক্রবার) রাজধানীর বাড্ডা থেকে নিহত নৈশপ্রহরী লাল মিয়ার মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং হত্যায় জড়িত দুই ডাকাতকে শরীয়তপুর জেলার গুসাইরহাট থানা এলাকা থেকে গ্রেফতার করে ডিবি। এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান শাহ আবিদ হোসেন।


বিবার্তা/বাপ্পী/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com