শিরোনাম
ভোলায় নানা বাড়িতে এসে লাশ হলো মাহিয়া
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৯, ১৯:৫৮
ভোলায় নানা বাড়িতে এসে লাশ হলো মাহিয়া
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ইউছুব আলী পাটওয়ারী বাড়ি এলাকায় দক্ষিণ আইচা টু শশীভূষণ সড়কে টেম্পো চাপায় মাহিয়া (৫) নামের এক কণ্যা শিশু নিহত হয়েছে।


বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউছুব আলী পাটওযারী বাড়ির সামনে এ দূর্ঘটনা ঘটে।


নিহত শিশু মাহিয়া তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাবুল হাওলাদারের মেয়ে। সে মায়ের সাথে কয়েকদিন হলো নানা বাড়ি বেড়াতে আসছিল।


পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে মাহিয়া নানা বাড়ি থেকে চকলেট কিনতে শশীভূষণ টু দক্ষিণ আইচা সড়কের পাশে দোকানে যায়, চকলেট কিনে মাহিয়া বাড়ি ফেরার সময় দক্ষিণ আইচার দিক থেকে আসা একটি দ্রুতগামী একটি টেম্পো তাকে পিছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


মাহিয়া মায়ের সাথে শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে নানা ইউছুব আলী পাটওয়ারী বাড়িতে বেরাতে আসছিল, তার অকাল মুত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।


এদিকে পুলিশ মোটি টেম্পোটি আটক করেছে। শশীভূষণ থানার ওসি তদন্ত মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আশা হয়েছে। এখন অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শাহীন/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com