শিরোনাম
নরসিংদীর চরমধুয়াতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৯, ১৮:২৯
নরসিংদীর চরমধুয়াতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর চরমধুয়াতে বিজয় দিবস উপলক্ষে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে প্রায় পাঁচ শতাধিক রোগী বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা নিয়েছেন। সোমবার (১৬ডিসেম্বর) সকালে চর মধুয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।


ক্যাম্পের উদ্বোধন করেন চর মধুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সালাম সিকদার। ফেইসবুক গ্রুপ-হৃদয়ে আমাদের চর মধুয়া ইউনিয়ন এ অনুষ্ঠানের আয়োজন করে।


ক্যাম্পে নরসিংদী সদর হাসপাতালের ডাঃ সৈয়দ আমিরুল হক শামীমের তত্বাবধানে নাক-কান-গলা, মেডিসিন এবং মা ও শিশুসহ বিভিন্ন বিষয়ে প্রায় পাঁচ শতাধিক রোগীকে চিকিৎসা সেবা ও পরামর্শ দেয়া হয়। পাশাপাশি তাদের মধ্যে বিনামূল্যে ওষুধও বিতরণ করা হয়।


চিকিৎসক দলের অন্য সদস্যরা হলেন পাবনা মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ কাজী মহিউদ্দিন আহমেদ রফিক, নরসিংদী সদর হাসপাতালের ডাঃ মশিউর রহমান প্রিন্স ও সরকারী শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ডাঃ জেরিন তাসনীম।


দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ফেইসবুক গ্রুপ হৃদয়ে আমাদের চর মধুয়া ইউনিয়নের প্রতিষ্ঠাতা চিফ অ্যাডমিন মোঃ হেলাল উদ্দিন তালুকদার।


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এডভোকেট কাজি নজরুল ইসলাম, আহসান সিকদার, জনাব জিন্নাত গাজী, প্রভাষক কামাল হোসেন, খায়রুল আলম ফকির, হেলাল খান রনি,এস আর উজ্জ্বল ও মোত্তাকিন সরকার প্রমুখ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com