শিরোনাম
দেশে অস্থিতিশীল অবস্থা বিরাজ করছে: কাদের সিদ্দিকী
প্রকাশ : ২৬ নভেম্বর ২০১৯, ১৯:১৭
দেশে অস্থিতিশীল অবস্থা বিরাজ করছে: কাদের সিদ্দিকী
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কৃষক শ্রমিক জনতালীগের সভপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, দেশে অস্থিতিশীল অবস্থার বিরাজ করছে। দেশের মানুষের স্বাভাবিক মৃত্যুর গেরান্টি নেই। সরকার যেভাবে চলা দরকার সেভাবে চলতে পারছে না।প্রধানমন্ত্রী একটি মারাত্মক চাপের মুখে আছেন। প্রধানমন্ত্রী দক্ষ হলেও তার আশেপাশে যারা আছেন তারা মোটেই যোগ্য নয়।


মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে কৃষক শ্রমিক জনতালীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, সরকারকে অপ্রিয় করে বিরোধী দল জনগণের প্রিয় হওয়া এটাই রাজনীতি।সরকারের বিরোধীতা করতে গিয়ে কখনো আমরা দেশের বিরোধীতা করে ফেলি। আপনারা হয়তো লক্ষ করেছেন প্রধানমন্ত্রী গত শুক্রবার তিনি নাকি কলকাতায় গিয়েছিলেন, কি দূর্ভাগ্য আমাদের তিনি নাকি মোদির আমন্ত্রণে কলকাতায় গেছেন।তাকে আমন্ত্রণ জানাতে মোদি আসেন নাই, কোনো বড় কর্মকর্তা আসেন নাই।আর যখন আমার নেতা বঙ্গবন্ধু রাশিয়া গিয়েছিলেন তখন রাশিয়ার প্রেসিডেন্ট বঙ্গবন্ধুকে অভ্যর্থনা জানাতে চলে গিয়েছিলেন।


তিনি বলেন, গণতন্ত্রীক দেশে সরকারের অনুমতি নিয়ে কোনো সভা-সমাবেশ করতে হয়না, সরকারকে অবহিত করতে হয় বলে মন্তব্য করেন। এই সরকার কখানো বৈধ সরকার নয়। জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়। শক্তির জোরে যতদিন এই সরকার ক্ষমতায় থাকবে কখনো মানুষের বন্ধু হতে পারবে না।


টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসারত একজন মুক্তিযোদ্ধার সাটিফিকেট চিকিৎসক কর্তৃক ছিড়ে ফেলার ৫দিন পড়ে সেই ডাক্তারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করায় তিনি উদ্বেগ প্রকাশ করেন।


তিনি বলেন, এই ডাক্তারকে যারা রক্ষা করতে চাইবে তারাই ক্ষতিগ্রস্ত হবে।


সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতিক। এসময় উপস্থিত ছিলেন, জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম রফিক, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল হাই, সাধারণ সম্পাদক এটিএম ছালেক।


বিবার্তা/তোফাজ্জল/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com