শিরোনাম
ঝিনাইদহে রাস্তার পাশে পাওয়া নবজাতকের মৃত্যু
প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৯, ১৮:৩৭
ঝিনাইদহে রাস্তার পাশে পাওয়া নবজাতকের মৃত্যু
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মালিয়াট ইউনিয়নের ষাটবাড়ীয়া গ্রামে রাস্তার পাশ থেকে শনিবার সন্ধ্যায় ফুটফুটে এক ছেলে নবজাতক উদ্ধার করে পুলিশ। নবজাতকটি ওই সময় জীবিত ছিল। উদ্ধার করার পর কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন কালীগঞ্জ থানার ওসি। পিতৃমাতৃহীন নবজাতকটি উপজেলার ষাটবাড়ীয়া গ্রামের মুকুল জোয়ারদার ও তার স্ত্রী লালন পালনের দায়িত্ব নেন।


এরপর নবজাতকটি সুস্থ্যই ছিল। রবিবার সকালে তার শ্বাসকষ্ট হলে কালীগঞ্জ থেকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। যশোর নেয়ার পথে নবজাতকটি মারা যায়।


কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হুসাইন শাফায়েত বলেন, শিশুটি রাতে সুস্থ্য ছিল। সকালে হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়। অবস্থার অবনতি হলে আমরা যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করি।


কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান নবজাতকটির মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, উদ্ধার হওয়া শিশুটি মারা গেছে। নবজাতকটি হেফাজতে থাকা উপজেলার ষাটবাড়ীয়া গ্রামের মুকুল জোয়ারদার ও তার স্ত্রী দাফনের ব্যবস্থা করেন বলে জানান তিনি।


উল্লেখ্য, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মালিয়াট ইউনিয়নের ষাটববাড়ীয়া গ্রামে রাস্তার পাশ থেকে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এক নবজাতককে উদ্ধার করে পুলিশ।


বিবার্তা/কোরবান আলী/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com