শিরোনাম
মাওয়া ঘাট থেকে পুলিশ সদস্য নিখোঁজ
প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৯, ১৩:৪৮
মাওয়া ঘাট থেকে পুলিশ সদস্য নিখোঁজ
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়ি থেকে ছুটি নিয়ে বাগেরহাট ফেরার পথে মাওয়া ঘাট থেকে তৌহিদুজ্জামান (৩৫) নামে এক পুলিশ সদস্য ৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন।


এদিকে চারদিন ধরে নিখোঁজ থাকায় তৌহিদুজ্জামানের পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। স্বজনের খোঁজে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছে পরিবারের সদস্যরা।


তৌহিদুজ্জামান সাতক্ষীরা জেলা সদরের গোবরদাঁড়ি গ্রামের শেখ শামসুল মাস্টারের ছেলে। তিনি খাগড়াছড়ি জেলার সদর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। এর আগে তিনি বাগেরহাটে প্রায় দশ বছর চাকরি করেছেন।


তিনি তার স্ত্রী মোসলেমা খাতুন, মেয়ে মিফতাহুল জান্নাত এবং ছেলে মুসফিক জামানকে নিয়ে বাগেরহাট শহরের পুরাতন পুলিশ লাইনের পাশে হাবিবুর রহমানের বাড়িতে ভাড়া থাকতেন। মেয়ে বাগেরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে পড়ালেখা করছে। ছেলের বয়স আড়াই বছর।


শনিবার (২৩ নভেম্বর) দুপুরে নিখোঁজ তৌহিদুজ্জামানের স্ত্রী মোসলেমা খাতুন বলেন, গত বুধবার (২০ নভেম্বর) আমার স্বামীর কর্মস্থল খাগড়াছড়ি থেকে ২০ দিনের ছুটি নিয়ে বাগেরহাটের বাসায় আসার উদ্দেশে রওনা দেন। পথে তিনি আমাকে বেশ কয়েকবার ফোন করেন। দিবাগত রাত সোয়া ১১টার দিকে আমাকে ফোন দিয়ে বলেন আমি এখন মাওয়া ঘাটে। এই ছিল তার সঙ্গে আমার শেষ কথা। এরপর থেকে তার ফোন বন্ধ রয়েছে। আমি তার নিখোঁজ হওয়ার ঘটনাটি পুলিশকে জানিয়েছি এবং থানায় সাধারণ ডায়েরি করেছি। আমার স্বামী সাঁতার জানেন, মাওয়া ঘাট থেকে তিনি কেন কীভাবে নিখোঁজ হলেন কিছু বুঝে উঠতে পারছি না। আমার দু’টি সন্তান রয়েছে আমি এখন কার কাছে যাব কি করব জানি না। আমার স্বামীকে উদ্ধার করতে প্রশাসনের সহযোগিতা কামনা করছি।


বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান বলেন, পুলিশ সদস্য তৌহিদুজ্জামান ২০ দিনের ছুটি নিয়ে বাগেরহাটে আসার পথে নিখোঁজ হওয়ার ঘটনায় তার পরিবার খাগড়াছড়ি ও বাগেরহাট মডেল থানায় পৃথক দু’টি সাধারণ করেছেন। তার নিখোঁজ হওয়ার বিষয়ে আমরা কাজ শুরু করেছি। ইতোমধ্যে তার মোবাইল ফোনের অবস্থান নিশ্চিত হতে পুলিশ প্রক্রিয়া শুরু করেছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com