শিরোনাম
‘গুজব নির্ভর রাজনীতি করছে বিএনপি’
প্রকাশ : ২২ নভেম্বর ২০১৯, ১৬:৪৭
‘গুজব নির্ভর রাজনীতি করছে বিএনপি’
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি এখন গুজব নির্ভর রাজনীতি করছে। বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে আদালতের মাধ্যমে দণ্ডিত হয়ে তিনি কারাগারে বন্দী।আইনগতভাবে তাকে বের করা ছাড়া বিএনপির কোনো উপায় নেই।তার ছেলে তারেক রহমান দণ্ডিত আসামি হিসেবে বিদেশে পলাতক আছেন।


শুক্রবার দুপুরে চিলমারী নদী বন্দরে বাংলাদেশ আভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের বাস্তবায়নে চিলমারী নৌ বন্দরে প্রায় ৩০০ কোটি টাকা ব্যয়ে নদী বন্দর নির্মাণ প্রকল্প এলাকা পরিদর্শনের সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বাংলাদেশকে খুনের জনপদে পরিণত করেছিলেন।তিনি সেনা, নৌ ও বিমান বাহিনীর শতশত অফিসারকে হত্যা করেছিলেন। এরা একটি খুনি পরিবার। এ পরিবারের সাথে যারা রাজনীতি করে তারা বাংলাদেশকে বিপদে ফেলতে চায়। তাই তারা সঠিক রাজনীতি না করে বিপদগ্রস্ত রাজনীতির পথ ধরেছে। কখনো তারা পেঁয়াজ নিয়ে কখরো লবন নিয়ে রাজনীতি করছে আবার কখনো পরিবহন নিয়ে রাজনীতি করছে।এরা এখন রাজনীতির গতি হারিয়ে ফেলেছে।


মন্ত্রী চিলমারী নৌ বন্দর এলাকা পরিদর্শনকালে আরো জানান, ভারতের সাথে আমাদের পোর্ট অব কল আছে।এখন ভুটানকেও পোর্ট অব কলে যুক্ত করা হবে। চিলমারীর এই রুটটি হবে আন্তর্জাতিক রুট। আমরা আশা করছি এই রুটটি চালু হলে এই এলাকার অর্থনীতিতে বিরাট গতি সঞ্চার হবে।


তিনি বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতার পর এ অঞ্চলে অনেক কর্মসূচি হাতে নিয়েছিলেন। তাকে হত্যা করার পর সমগ্র বাংলাদেশকে হত্যা করা হয়েছে সমগ্র নদীগুলোকে হত্যা করা হয়েছে। আজ দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে পরিচিত হওয়ার সুযোগ হয়েছে। আমরা আশা করি তার নেতৃত্বে বাংলাদেশকে একটি পুর্ন নদী মাতৃক দেশ হিসেবে ফিরিয়ে আনতে পারব।


এসময় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন, নৌ পরিহন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ভোলানাথ দে, প্রধান প্রকৌশলী মহিদুল ইসলাম, জেলা প্রশাসক সুলতানা পারভীন, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাফর আলী ও পুলিশ সুপার মহিবুল ইসলাম খান উপস্থিত ছিলেন।


বিবার্তা/সৌরভ/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com