শিরোনাম
সড়ক দুর্ঘটনায় পিইসি পরিক্ষার্থী নিহত
প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৯, ১৪:৪৩
সড়ক দুর্ঘটনায় পিইসি পরিক্ষার্থী নিহত
হবিগঞ্জ প্রনিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা পানিউমদা ইউনিয়নের কুর্শা গ্রামের ইয়াসমিন আক্তার (১১) নামে এক প্রাথমিক সমাপনী পরীক্ষার্থী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।


মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের কুর্শা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে।


ইয়াসমিন কুর্শা গ্রামের মৃত কাছন মিয়ার মেয়ে এবং কুর্শা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করছিল।


পানিউমদা ইউনিয়নের চেয়ারম্যান ইজাজুর রহমান জানান, ইয়াসমিন আক্তার মঙ্গলবার দুপুরে পানিউমদা রাগীব রায়েবা কেন্দ্র থেকে প্রাথমিক সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ শেষে একটি সিএনজি অটোরিকশায় করে বাড়ি ফিরছিল। বাড়ির সামনে যখন সে সিএনজি থেকে নামে তখন ঢাকাগামী একটি মাইক্রোবাস ও মোটরসাইকেল তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে মাইক্রোবাস নাকি মোটরসাইকেলের ধাক্কায় তার মৃত্যু হয়েছে তা কেউ বলতে পারেনি।


পরে উত্তেজিত স্থানীয় জনতা মহাসড়ক অবরোধ করলে ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। উভয় দিকে কয়েক শ গাড়ি আটকা পড়লে যাত্রীরা দুর্ভোগে পড়ে। তবে ঘাতক যান আটক করা সম্ভব হয়নি।


শেরপুর হাইওয়ে থানার ওসি মো. এরশাদুল হক ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে শেরপুর হাইওয়ে ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছে।


বিবার্তা/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com