শিরোনাম
কাটা রাইফেল, পিস্তল ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার
প্রকাশ : ১০ নভেম্বর ২০১৯, ১৭:১৬
কাটা রাইফেল, পিস্তল ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অবৈধ বিদেশী অস্ত্র, গুলি ও ম্যাগজিনসহ অস্ত্র কারবারি কাফিরুলকে (৪০) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) নাটোর ক্যাম্পের সদস্যরা।


শনিবার রাতে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার তারাগুনিয়া পূর্ব পাড়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনে থেকে এসব অস্ত্রসহ তাকে আটক করা হয়।


আটক কাফিরুল জেলার মেহেরপুর উপজেলার গাংনী উপজেলার সহড়াতলা এলাকার আব্দুল শুকুরের ছেলে।


জব্দকৃত অস্ত্রের মধ্যে দুটি বিদেশী পিস্তল, ওয়ান শুটার গান ছয়টি, একটি কাটা রাইফেল, ম্যাগজিন চারটি এবং ১৪ রাউন্ড গুলি রয়েছে।



র‌্যাবের উদ্ধার করা অবৈধ অস্ত্র ও গুলি


র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অস্ত্র আটকের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত ডিআইজি ও র‌্যাব-৫ এর অধিনায়ক ( সিও) মো. মাহফুজুর রহমান বিপিএম। এসময় উপস্থিত ছিলেন র‌্যাব-৫, নাটোর ক্যাম্প কোম্পানি কমান্ডার ও সহকারী পুলিশ সুপার (এএসপি) এসএম জামিল আহমেদ এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. এনামুল করিম।


তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৯ নভেম্বর) নাটোর ক্যাম্পের একটি দল কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ, সিনিয়র এএসপি এনামুল করিম ফোর্সসহ কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার তারাগুনিয়া বাজারের বিভিন্ন পয়েন্টে র‌্যাব অবস্থান নেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দৌলতপুর থানার তারাগুনিয়া পূর্বপাড়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনে দুই জন ব্যক্তির উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব তাদের চ্যালেঞ্জ করেন। এসময় একজন পালিয়ে যান এবং কাফিরুলকে (৪০) প্লাষ্টিকের ব্যাগসহ আটক করে র‌্যাব সদস্যরা।


কাফিরুলকে তল্লাশি করে বিদেশী পিস্তল ২টি, ওয়ান শুটার গান-৬টি, কাটা রাইফেল-১টি, পিস্তলের ম্যাগাজিন-৪টি, পিস্তলের গুলি ১০ রাউন্ড, ওয়ান শুটার গানের গুলি-১ রাউন্ড এবং কাটা রাইফেলের গুলি-৩ রাউন্ড, মোবাইল ফোন ১টি ও একটি সিম কার্ড উদ্ধার করা হয়।


র‌্যাব জানিয়েছে, পলাতক অপর আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।


বিবার্তা/শুভ/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com