শিরোনাম
দুই ঘণ্টা পরই বন্ধ হলো দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি চলাচল
প্রকাশ : ১০ নভেম্বর ২০১৯, ১২:৪৬
দুই ঘণ্টা পরই বন্ধ হলো দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি চলাচল
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে দীর্ঘ প্রায় ১১ ঘণ্টা বন্ধ থাকার পর দেশের গুরুত্বপূর্ণ দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল চালু হওয়ার মাত্র দুই ঘণ্টা পর আবারও বন্ধ করে দিয়েছে ঘাট কর্তৃপক্ষ।


রবিবার (১০ নভেম্বর) বেলা পৌনে ১১টার দিকে দ্বিতীয় দফায় এ রুটে ফেরি চলাচল পুনরায় বন্ধ হয়ে যায়। তবে এখন পর্যন্ত শুরু হয়নি লঞ্চ চলাচল।


এদিকে রাতে দীর্ঘ সময় ফেরি চলাচল বন্ধ থাকায় দৌলতদিয়া প্রান্তের সড়কে নদী পারের অপেক্ষায় আটকা পড়েছে কয়েকশ যানবাহন। এসময় সড়কে আটকে থেকে চরম ভোগান্তিতে পড়েন চালক ও যাত্রীরা।


এর আগে ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে শনিবার বিকেল থেকে দুর্ঘটনা এড়াতে এ রুটে লঞ্চ এবং রাত ১০টা থেকে ফেরি চলাচল বন্ধ করে দেয়া হয়। দীর্ঘ প্রায় ১১ ঘণ্টা বন্ধ থাকার পর রোববার সকাল পৌনে ৯টার দিকে শুধু ফেরি চলাচল শুরু হয়। কিন্তু নদী উত্তাল হয়ে ওঠায় বেলা পৌনে ১১টার দিকে আবারও ফেরি চলাচল বন্ধ রাখা হয়।


বিআইডব্লিউটিএ দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক (বাণিজ্য) মো. আবু আব্দুল্লাহ রনি জানান, ঘূর্ণিঝড় বুলবুলের কারণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে শনিবার রাত ১০টার দিকে ফেরি চলাচল বন্ধ করে দেয়া হয়। আবহাওয়া কিছুটা ভাল হওয়ায় আজ (রোববার) সকাল পৌনে ৯টার দিক থেকে পুনরায় ফেরি চলাচল শুরু হয়। কিন্তু নদী উত্তাল হয়ে ওঠায় বেলা পৌনে ১১টার দিকে ফেরি চলাচল আবারও বন্ধ করে দেয়া হয়েছে।


বিবার্তা/জহির


>>১১ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com