কালিয়াকৈরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত
প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৯, ১৫:২২
কালিয়াকৈরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত
কালিয়াকৈর উপজেলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

`সচেতনতা, প্রশিক্ষণ ও প্রস্তুতি দূর্যোগ মোকাবেলার সর্বোত্তম উপায়' এ প্রতিপাদ্যকে সামনে রেখে গাজীপুরের কালিয়াকৈরে পালিত হচ্ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০১৯ ইং।


বুধবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার খাড়াজোড়া এলাকায় কালিয়াকৈর সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে এ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০১৯ইং পালিত হচ্ছে। এ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ চলবে আগামী ১২ নভেম্বর পর্যন্ত।


কালিয়াকৈর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা মো. কবিরুল আলমের সভাপতিত্বে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০১৯ইং এর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী হাফিজুল আমিন।


এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছেলেন, কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. ইশতিয়াক আহমেদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা রমিতা ইসলাম, কালিয়াকৈর থানার ওসি মো. আলমগীর হোসেন মজুমদার, কালিয়াকৈর প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. সরকার আব্দুল আলীম, কালিয়াকৈর প্রেসক্লাবের সহ-সভাপতি মো. ইমারত হোসেন, কালিয়াকৈর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবির, কালিয়াকৈর প্রেসক্লাবের তথ্য ও গবেষণা সম্পাদক মো. সাগর আহম্মেদ রিপন, কালিয়াকৈর প্রেসক্লাবের সমাজকল্যাণ সম্পাদক মো. সেলিম হোসেন, কালিয়াকৈর প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. শাহ-আলম সিকদার প্রমুখ।


বিবার্তা/তুহিন/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com