ছেলে তার বাবার হত্যাকারীদের ফাঁসি চায়
প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৯, ১৮:০৪
ছেলে তার বাবার হত্যাকারীদের ফাঁসি চায়
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে ব্যবসায়ী মো. ছানোয়ার হোসেনের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।


সোমবার (৪ নভেম্বর) সকালে শহরের ভিক্টোরিয়া ব্যবসায়ী সমিতির উদ্যোগে ভিক্টোরিয়া রোডে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।


মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নিহত ছানোয়ার হোসেনের স্ত্রী মলি খান, ৫ম শ্রেণিতে পড়ুয়া ছেলে মুশফিকুর রহমান কথোন, ভাই মো. সরোয়ার ইসলাম ও ভিক্টোরিয়া ব্যবসায়ী সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিব হাসান।


৫ম শ্রেণিতে পড়ুয়া ছেলে মুশফিকুর রহমান কথোন বলেন, আমি যখন স্কুলে যাই তখন দেখতে পাই সবার বাবা তাদের নিতে আশে। আমার তখন খুব কস্ট লাগে আমার বাবা বেঁচে থাকলে আমাকেও নিতে আসতো। আমার বাবাকে সন্ত্রাসীরা মেরে ফেলেছে তাদের আমি ফাঁসি চাই।


নিহত ছানোয়ার হোসেনের স্ত্রী মলি খান বলেন, ১ বছর আগে আমার স্বামীকে সন্ত্রাসীরা মেরে ফেলেছে। দুটি সন্তান নিয়ে খুব কষ্ট করে জীবন যাপন করছি। আমার স্বামীর টাকায় পুরো সংসার চলতো। আমার দুটি সন্তান। একটির বয়স এক বছর অপরটি ৫ম শ্রেণিতে পড়ে। দুই সন্তানদের নিয়ে সংসার চালাতে আমার খুব কষ্ট হয়। হত্যাকারীরা আমাদের সামনে দিয়ে যখন চলাচল করে তখন আমাদের খুব কষ্ট লাগে। আমার স্বামী হত্যার বিচার চাই।


উল্লেখ্য, গত বছরের ৩১ অক্টোবর সদর উপজেলার করটিয়া ইউনিয়নের নগরজলফৈ এলাকায় ছোটদের ঝগড়াকে কেন্দ্র করে ছানোয়ার হোসেনকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। পরদিন নিহতের পিতা নুরুল ইসলাম বাদি হয়ে ৬ জনকে আসামি করে টাঙ্গাইল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার অভিযুক্ত আসামি সবুজ, রতন, আখতার, সিজান, মিজান, আতোয়ার, রাশেদ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে শুধু সবুজকে জেল হাজতে প্রেরণ করে বাকিদের জামিন মঞ্জুর করে আদালত।


বিবার্তা/মোল্লা তোফাজ্জল/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com