শিরোনাম
নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
চার পুলিশ সদস্য আহত
প্রকাশ : ২৭ অক্টোবর ২০১৯, ১০:৫৬
নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবু সাঈদ ওরফে ছৈটকা (৩৫) নামে আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্য নিহত হয়েছে। এ সময় পুলিশের চার সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।


রবিবার (২৭ অক্টোবর) ভোরে উপজেলার স্থানীয় হাইজাদী ইউনিয়ন পরিষদের ইলুমদী এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত আবু সাঈদ স্থানীয় জোরকারদিয়া এলাকার নাজিম মিয়ার ছেলে। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


পুলিশ সূত্র জানায়, নিহতর বিরুদ্ধে আড়াইহাজার ও সোনারগাঁও থানায় ডাকাতির ঘটনায় একাধিক মামলা ছিল। শনিবার বিকেলে মাহমুদপুর ইউনিয়নের জোকারদিয়া এলাকায় নিজ বাড়িতে অভিযান চালিয়ে আবু সাঈদকে গ্রেফতার করে পুলিশ। তার স্বীকারোক্তি মোতাবেক পুলিশ স্থানীয় উলুমদী এলাকায় ডাকাত দলের অন্য সদস্যদের গ্রেফতার করতে যায়। আগে থেকেই ঘটনাস্থলে ওঁৎপেতে অস্ত্রধারী ডাকাত দলের কয়েকজন সদস্য হামলা চালিয়ে আবু সাঈদকে ছাড়িয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোঁড়তে থাকে। আত্মরক্ষার্থে এ সময় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই ডাকাত সদস্য সাঈদের মৃত্যু হয়। এ সময় পুলিশের চার সদস্যও আহত হন। আহতরা হলেন-এসআই সিরাজ (৪৭), এএসআই সবুজ চন্দ্র দাস (৩৮), কনস্টেবল লিটন মিয়া (২২) ও রফিকুল ইসলাম (৩৮)।


আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, নিহত ডাকাতের নামে আড়াইহাজার ও সোনারগাঁও থানায় আট থেকে দশটি ডাকাতির মামলা ছিল।


তিনি আরো বলেন, শনিবার আবু সাঈদকে আটকের পর তার স্বীকারোক্তি মোতাবেক অন্য সদস্যদের আটক করতে গেলে রবিবার রাত পৌনে ৪টার দিকে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধ হয়ে আবু সাঈদ নিহত হয় এবং পুলিশের চার সদস্য আহত হয়েছেন।


প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় ডাকাতির ঘটনা ঘটছিল। এসব ঘটনায় ভুক্তভোগীরা থানায় মামলা করেছেন।


বিবার্তা/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com